Bangla Serial

Madhabilata: সবুজ জোর করে ভালোবাসতে চাইছে মাধবী’কে, লুকিয়ে ফোটো তুলছে, পিছু পিছু ঘুরছে! ‘এটা তো নারী সুরক্ষার অপমান’, চিন্তিত শহুরে শিক্ষিত নেটিজেনরা!

স্টার জলসায় এক সপ্তাহ হল শুরু হয়েছে নতুন ধারাবাহিক মাধবীলতা কিন্তু এর মধ্যেই এই ধারাবাহিক নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। প্রথম সপ্তাহের টিআরপি ৬.২। কিন্তু ধারাবাহিকে যে গল্প দেখানো হচ্ছে সেটা নিয়ে আপত্তি তুলেছেন অনেকে।

দুদিন যেতেই প্রেম শুরু, মাধবীলতাকে প্রপোজ করল ছবিবাবু! সিরিয়ালের ট্র্যাক  নিয়ে খিল্লি দর্শকদের Madhabilata Serial New Promo Sobuj Propose  madhabilata viewers strat trolling
বাংলা ধারাবাহিকে প্রচুর টক্সিক জিনিসপত্র দেখানো হয়। তার মধ্যে প্রধান হল বাড়ির বউকে শাশুড়ি, জা, ননদের অত্যাচার করা। যদি এখন এটা অনেক পাল্টেছে তবুও মোটামুটি এই টপিকটা থাকে। তবে মাধবীলতাকে এই ২০২২ সালে এসে স্টকিং জিনিসটাকে এত বেশি প্রাধান্য দেওয়া হচ্ছে ভালবাসার নাম করে সেটা ঠিক নয়। এতে সমাজের কাছে ভালো বার্তা যাচ্ছেনা।

Madhabilata Serial Star Jalsha – Star Jalsha HD Cast, Who Are The Cast in  Madhabilata Bengali Serial? - News
আমরা দেখেছি যে সবুজ মাধবীলতাকে দেখে পছন্দ করেছে এবং তারপরেই তার পিছু নেওয়া শুরু করেছে সব জায়গায়। তাকে যেখানে সেখানে পাকড়াও করে আই লাভ ইউ বলছে। তার অনুমতি না নিয়ে ছবি তুলছে। আবার বাড়িতে এসে আগ বাড়িয়ে বিয়ের কথা বলছে। এই জিনিসগুলো তো ঠিক দেখানো হচ্ছে না।

Madhabilata - Watch Episode 9 - Shobuj Expresses His Love on Disney+ Hotstar

যেখানে মাধবীলতা বিষয়গুলো পছন্দ করছে না। অনেক শিক্ষিত সচেতন সিরিয়াল প্রেমী মানুষরা এর বিরুদ্ধে প্রোটেস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। কারণ এই মেয়েদেরকে ফলো করা তাদের অনুমতি না নিয়ে ছবি তোলা জোর করে প্রপোজ করা এই জিনিসগুলো এখন যদি দেখে কোন সাধারণ ছেলে অনুপ্রাণিত হয়ে কোন মেয়ের সঙ্গে জোর করে করার চেষ্টা করে তাহলে ফল হিতে বিপরীত হতে পারে। বর্তমান যুগে একজন মেয়ে যদি দেখে একটা ছেলে ক্যামেরা দিয়ে তার ফটো তুলছে তাহলে তার মনে হতেই পারে তার নিরাপত্তা বিঘ্ন হচ্ছে কারণ ফটোগুলো কোন বাজে কাজে ব্যবহার হতে পারে।

সত্যি কথা বলতে সবুজ এখানে হিরো হিসেবে যে কাজগুলো করছে সেটা আসলে একজন ভিলেন করে। এই স্টকিং কালচার খুব বাজে একটা জিনিস নারী নিরাপত্তার ক্ষেত্রে। আদিবাসী গরিব মেয়ে বলে তার সুরক্ষা নিয়ে টানাটানি কেউ করতে পারে না। সবুজের এই গায়ে পড়ে জোর করে ভালবাসার পদ্ধতি গুলো অনেকেরই ভালো লাগছে না।

Madhabilata - Watch Episode 6 - Shobuj Decides to Gift Madhabi on Disney+  Hotstar

আপনি নিজে যদি একজন মহিলা হন, হঠাৎ করে যদি আপনাকে কেউ রাস্তায় ফলো করে, আপনার ছবি তোলে না বলে, আপনাকে জোর করে আই লাভ ইউ বলে, বিয়ে করবে বলে বাড়ি পৌঁছে যায় আপনি তাহলে কী করবেন? সেই ছেলেকে নিয়ে ফ্যান্টাসাইজ করবেন নাকি থানায় অভিযোগ জানাতে যাবেন? আর এখানে দর্শকদের আপত্তি হচ্ছে। তারা বলছেন যে গল্পটা একটু অন্যভাবে দেখানো যেত কিন্তু সবুজ মাধবীলতার সঙ্গে যেটা করছে সেটা একজন মহিলা হিসেবে কিছু নেটিজেন একদমই মেনে নিতে পারছেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button