Madhabilata: সিরিয়াল শেষ হতে না হতেই নতুন রূপে ফিরছে আপনাদের “মাধবীলতা”! কিন্তু স্টার জলসা আর নয়! এবার কোথায় দেখা যাবে শ্রাবণীকে?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম এক জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী হয়ে উঠেছেন শ্রাবণী ভূঁইয়া। রাখি বন্ধন ধারাবাহিকে রাখি চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেছিলেন তিনি। কিন্তু এখানেই শেষ নয়, এরপর তাকে কনক কাঁকন, জীবন সাথী সিরিয়ালে দেখা যায় এবং প্রত্যেক ক্ষেত্রেই তার চরিত্র দর্শকদের ভালোবাসা পেয়েছে।

সর্বশেষ শ্রাবণীকে দেখা গেল স্টার জলসার মাধবীলতা সিরিয়ালে মুখ্য চরিত্রে। গ্রামের এক মেয়ে যে গাছ বাঁচাতে বদ্ধপরিকর। একেবারে অন্য ধরনের একটা গল্প ছিল এবং তার চরিত্র ছিল সম্পূর্ণ অন্যরকম। তার লড়াই ছিল তার শশুর পুষ্পরঞ্জনের সঙ্গে। মাধবীলতা এবং সবুজ এই জুটি ব্যাপক প্রশংসিত হয়েছে।

কিন্তু দুঃখের বিষয় ধারাবাহিকটি মাত্র তিন মাসে শেষ হয়ে গেল। কিন্তু শ্রাবণীর অনুরাগীরা আগ্রহ নিয়ে বসে আছে আবার কবে তাকে পর্দায় দেখা যাবে। এবার হয়তো তাদের আশা পূর্ণ হতে চলেছে।

খবর, নতুন ধারাবাহিক কামব্যাক করতে চলেছেন শ্রাবণী। এই খবর একেবারেই পাক্কা কারণ তার নতুন সিরিয়ালের প্রোমো শুট হয়ে গেছে। এবার তার বিপরীতে রয়েছেন খেলাঘর সিরিয়ালে সান্টু খ্যাত সৈয়দ আরিফিন। তবে অভিনেত্রী অস্বীকার করেছেন যে তার নতুন ধারাবাহিক আসতে চলেছে।

যদিও ঠিক একই ঘটনা ঘটেছিল বর্তমানে শুরু হওয়া নতুন দুই ধারাবাহিকের নায়ক নায়িকার ক্ষেত্রে। রাঙা বউ সিরিয়ালের গৌরব ফিরে আসার কথা একেবারে অস্বীকার করেছিলেন উপরন্ত মিথ্যে বলেছিলেন। অপরদিকে তোমার খোলা হাওয়া সিরিয়ালের ঝিলমিল অর্থাৎ স্বস্তিকা দত্ত তার ফিরে আসার খবর অস্বীকার করেছিলেন।

তারাও আগে বলেছিলেন কোন নতুন ধারাবাহিক আসছে না তাদের। ঠিক তারপরেই জি বাংলায় দুটি নতুন ধারাবাহিক শুরু হয়ে গেল। এবারেও মাধবীলতা ওরফে শ্রাবণী কামব্যাক করার কথা অস্বীকার করলেও নতুন ধারাবাহিক আসছে।

তবে সম্ভবত সেটা আর স্টার জলসায় নয়। ব্লুজ প্রযোজনা সংস্থার অধীনে এই নতুন সিরিয়াল আসছে জি বাংলায়। আপনাদের মধ্যে কে কে শ্রাবণীকে আবার দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন?

Back to top button