রামপ্রসাদকে রক্ষা করতে মূর্তি থেকে জেগে উঠল স্বয়ং মা কালী! দুষ্টের দমনে রণমূর্তি রূপে সর্বানী নাকি মা মুন্ডমালিনী নিজেই দিল ধরা? আসছে টিআরপি কাঁপানো পর্ব

সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’। ধারাবাহিকটির প্রোমো এসে গেলেও স্লটের অভাবে বহুদিন সম্প্রচারের অপেক্ষা করতে হয়। বহুদিন আগেই প্রোমো প্রকাশ পায়। অপেক্ষায় ছিল শুধু কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার।

উল্লেখ্য, বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরইমধ্যে বহুদিন ধরে অপেক্ষায় ছিল ‘রামপ্রসাদ’। সদ্য শুরু হওয়া ‘রামপ্রসাদ’এ এবার আসছে বড়সড় পরিবর্তন।

এই ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের হাত ধরে ফিরেছেন বহু জনপ্রিয় পুরোনো মুখ। তাদের দেখার জন্যও অপেক্ষায় ছিলেন দর্শকরা। ধারাবাহিকে রয়েছেন অনেক অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রী। জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই মেগার মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন রামপ্রসাদ চরিত্রে অভিনেতা সব্যসাচী চৌধুরী।

ধারাবাহিকটি সম্প্রচার হওয়ার সাথে সাথে একের পর এক দুধর্ষ মুহূর্ত সামনে আসছে দর্শকদের কাছে। কালী ভক্তদের কাছে ‘মা’কে দর্শনের এ যেন এক সুবর্ণ সুযোগ। যেরূপ সব্যসাচীর অভিনয়, সেরূপ সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দের অভিনয়। অল্পদিনেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তাঁরা।

সম্প্রতি একটি প্রমো সামনে এসেছে, যেখানে দেখা যায়, কালী মায়ের মূর্তি কয়েকজন সরিয়ে দিতে চায়। ঠিক সেসময় মাকে রক্ষা করতে দৌড়ে সেখানে আসে রামপ্রসাদ ও তার স্ত্রী সর্বানী। দুষ্টু লোকেরা রামপ্রসাদকে ঠেলে ফেলে দিলে কালির মায়ের মতো গর্জন করে তেড়ে আসে তার স্ত্রী। আর তখনই কালী মা জেগে ওঠে, গর্জে ওঠে দুষ্টু লোকেদের উপর। রামপ্রসাদকে বাঁচাতে মা কালী জেগে উঠে রণমূর্তি ধারণ করল। আসছে মা মুণ্ডমালিনী।

Back to top button