Bangla Serial

Guddi: অনুজের বাঁচার সম্ভাবনা খুব কম, এবার কি গুড্ডি অনুভব করবে তার ভালোবাসা? নাকি আইপিএস হয়ে সব ছেড়ে চলে যাবে? আসছে নাটকীয় মোড়

‘গুড্ডি’ ধারাবাহিকে একের পর এক নতুন মোড় খুলছে। শেষমেশ কোন দিকে মোড় ঘুরবে তারই অপেক্ষায় এখন দর্শক। শিরিন-গুড্ডি এবং অনুজের লাভ ট্রায়াঙ্গেলে এসেছে ‘যুধাজিৎ’। যুধাজিৎ-এর সঙ্গে বিয়ে ঠিক হয়েছে গুড্ডির। এদিকে এই বিয়ে হতে দিতে নারাজ গুড্ডির প্রাক্তন স্বামী অনুজ। কিন্তু তা সম্ভব হতে না দেখে মানসিক ভাবে ভেঙে পড়়েছে সে।

অনুজ সকলের সামনে গুড্ডিকে ভালোবাসার কথা স্বীকার করে এবং বলে যে ‘গুড্ডি তার স্ত্রী’! কিন্তু তারপরও গুড্ডি তার সিদ্ধান্তের নড়চড় করে না। এরমধ্যেই গুড্ডির বিয়ের ঠিক আগেই গাড়ি চালাতে গিয়ে আচমকা প্রাণঘাতী পথদুর্ঘটনায় আহত হয় অনুজ। এরপরই দর্শকদের মনে প্রশ্ন জাগে তাহলে কি গুড্ডির বিয়ের আগেই মৃত্যু হবে অনুজের? কিন্তু তা নয়, অনুজ সুস্থ হয়ে ওঠে।

উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ নায়িকার ভূমিকায় রয়েছেন, শ্যামৌপ্তি মৌদলি ও ‘অনুজ’ ‘রণজয় বিষ্ণু’। গুড্ডির যুধাজিৎ-কে বিয়ে করা নিয়ে বহু দর্শক গুড্ডিকে খারাপ মেয়ে বলে বিচার করে। অনেকেই বলেন, ‘গুড্ডি বদলে গেছে’। আবার অনেকে বলেন, ‘আবার হয়তো গুড্ডিও পরকীয়ায় জড়াবে!’ এটাও বলছে, ‘গুড্ডি অনেক বড় খেলোয়াড় সবাইকে খেলাচ্ছে!’ এবার এক সাক্ষাৎকারে অভিনেতা রণজয় তাঁর এই ধারাবাহিক নিয়ে কিছু কথা সামনে আনলেন, যদিও ধারাবাহিকে তিনি মরবেন না বাঁচবেন, তাই নিয়ে এখনই মাথা ঘামান না তিনি।

এদিকে দেখা যায়, অনুজের দুর্ঘটনার কথা শুনে বিয়ের আসর ফেলে অনুজের কাছে ছুটে যায় গুড্ডি। যা দেখে সবাই অবাক হয়ে যায়। সাথে সাথে সময়ে বিয়ে না হওয়ায় গুড্ডি লগ্নভ্রষ্টা হয়। পাশাপাশি যুধাজিৎ-এর মা এবার বেঁকে বসে কারণ সে স্পষ্ট দেখতে পায় গুড্ডির মনে শুধুই অনুজ আছে। তাই সে জানায়, যুধাজিৎ গুড্ডিকে বিয়ে করবে না আর। এবং যুধাজিৎও মায়ের কথা অমান্য করে না।

অন্যদিকে জানা যায়, গুড্ডি আইপিএস পরীক্ষায় সফলতা অর্জন করেছে। সবাই একথা শুনে এই পরিস্থিতিতেও খুশি হয়। কিংশুক স্যার গুড্ডিকেও এ কথা জানানোর জন্য যান। এবং তিনি ও যুধাজিৎ দুজনে মিলে গুড্ডিকে অনুজের জীবনে ফিরে যেতে বলেন। তাঁরা বলেন, যদি এখনও গুড্ডি এরম করে তাহলে অনুজ, শিরিন ও গুড্ডি তিনজনেরই জীবন শেষ হয়ে যাবে। কারণ শিরিনও জেনে গেছে ,অনুজ গুড্ডিকেই ভালোবাসে। এবার দেখার, এখনও কি গুড্ডি তার সিদ্ধান্তের বদল করবে না? নাকি অনুজের কাছে ফিরে গিয়ে আবার নতুন করে দাম্পত্যের জীবন যাপন করবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button