মিঠাইয়ের পোজে দাঁড়িয়ে লক্ষ্মী কাকিমা!নতুন বৌমা হাঁসের সাহায্যে বন্ধ দোকান খুলবে লক্ষ্মী কিন্তু আসবে নতুন বাঁধা, ভাইরাল লক্ষ্মী কাকিমার নতুন প্রোমো

বাংলায় বিনোদন বলতে আমরা বুঝি সিরিয়াল আর রিয়ালিটি শো। বাংলা সিনেমাও আমরা দেখি বটে কিন্তু সেটা তো আর রোজকার ব্যাপার নয়।পরিবারের সবাই মিলে সব সিনেমা দেখা আমাদের পক্ষে সম্ভব নয় তাই সিরিয়াল আমাদের বেশি কাছের।এমনকি সিরিয়াল যারা করেন দেখা যায় যে তাদের অনেকেই এসেছেন সিনেমা থেকে তার কারণ ছোটপর্দায় জনপ্রিয়তাটা অনেক বেশি পাওয়া যায়।

জি বাংলা এবং স্টার জলসা নতুন নতুন সিরিয়াল এনে দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা করে। বিগত তিন চার মাসে প্রচুর নতুন সিরিয়াল এসেছে দুই চ্যানেলে যেমন পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, অনুরাগের ছোঁয়া, গৌরী এলো, গাঁটছড়া ইত্যাদি। প্রত্যেকটাই দর্শকদের বেশ প্রিয় হয়ে উঠেছে এবং টিআরপি রেটিং তালিকায় জায়গা করে নিয়েছে।

lokkhi kakima superstar123456789

lokkhi kakima superstar1234

এদের মধ্যে লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালটি বেশ একটু অন্যরকম। তথাকথিত পরকীয়াজনিত উগ্র শয়তানি এখানে নেই।লক্ষ্মী কাকিমার ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য যিনি বহু বছর পর ছোটপর্দায় কামব্যাক করেছেন এবং জনগণ তাকে সাদরে গ্রহণ করেছেন। তিনি গত কয়েক সপ্তাহ ধরে একই স্লটে থাকা মন ফাগুনকে হারিয়ে যাচ্ছেন টিআরপি রেটিং তালিকায়।

lokkhi kakima superstar12

lokkhi kakima superstar1234567

 

lokkhi kakima superstar123

ইতিমধ্যেই আমরা দেখেছি যে নিজে নিজেই সিঁদুর পরে হংসিনী দুলালের বৌ হয়ে গেল। সে নিজের লক্ষ্মীদিকে শাশুড়ি হিসেবে পেয়ে ভীষণ খুশি এবং লক্ষ্মী দির বাড়িতে এসে তার আনন্দের শেষ নেই। এরমধ্যে ভাইরাল হলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর নতুন প্রোমো যেটা হলো অক্ষয় তৃতীয়া স্পেশাল।

lokkhi kakima superstar1234567890

lokkhi kakima superstar12345678

lokkhi kakima superstar12345

এর আগেই আমরা দেখেছি লক্ষ্মীর ছোট জা, লক্ষ্মীর বড় বৌমা এবং লক্ষ্মীর মেজ দেওর হলো ওই পরিবারের বদমাইশ লোকজন। তারা ওই বাড়ি আর লক্ষ্মীর দোকানকে প্রোমোটারের হাতে বেচে দিতে চায়।এই স্পেশাল প্রোমোতে দেখা যাচ্ছে অক্ষয় তৃতীয়ার দিন দোকানের ঝাঁপ খুলে লক্ষ্মী হংসিনী কে জড়িয়ে ধরে বলছে, তোর জন্যই অক্ষয় তৃতীয়ার দিন দোকান খুলতে পারলাম।

lokkhi kakima superstar1

 

lokkhi kakima superstar123456

কিন্তু সেই সময় লক্ষ্মীর মেজ দেওর চলে আসে আর বলে যে দোকান খোলা যাবে না কারণ আমরা বাড়ি আর দোকান সব প্রোমোটারকে বেচে দিয়েছি।সেই শুনে লক্ষ্মী আর হাঁস মিঠাইয়ের পোজে দাঁড়িয়ে পড়ে হাসতে থাকে। লক্ষ্মী বলে ওঠে যে তাই নাকি? অর্থাৎ এই প্ল্যানটাও লক্ষ্মী কোনোওভাবে বানচাল করবে হংসিনীকে সাথে নিয়ে।তাই আগামী দিনে কী হয় তা দেখতে চোখ রাখুন লক্ষ্মী কাকিমা সুপারস্টারে।

Back to top button