Bangla Serial

Lokkhi Kakima Superstar: হয়ে গেল হাঁস আর দুলালের গায়ে হলুদ! ‘গালে সাদা সাদা কী ডিমের পোচ লাগিয়েছো?’, তীব্র ট্রোলিংয়ের শিকার কাকিমার ছোট ছেলে

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হলো “লক্ষ্মী কাকিমা সুপারস্টার” । যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

এখানে লক্ষ্মী কাকিমা হলেন এমন একজন মহিলা যিনি সংসারের সঙ্গে নিজের ব্যবসা সামলান এবং পরিবারের ওপরে আসা সমস্ত বিপদ আপদ সবকিছুকেই একা হাতে সামাল দেন। এ জন্যেই তাকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার বলা হয়। এখানে লক্ষ্মী কাকিমার একজন ছেলে আছে যার নাম দুলাল এবং তার নায়িকা হংশিনী। এই হংসিনীকে লক্ষ্মী কাকিমা ভালোবেসে হাঁস বলে ডাকে।

হংসিনী চরিত্রটি এমন যে কোনদিন বিয়ে করবে না বলে, লক্ষ্মী কাকিমার ছোট ছেলে দুলালের সাথে বউ সেজে তাদের বাড়িতে চলে যায় এবং সেখানেই থাকে। পরবর্তীকালে লক্ষ্মী কাকিমাসহ সবাই জানতে পারে যে তাদের দুজনের বিয়ে হয়নি সেই শুনে লক্ষ্মী কাকিমা কষ্ট পায়।

Aparajita Adhya Exclusive: ২৫ বছর ধরে অভিনয় করছি, আমার মূল্যায়ন নিশ্চই  TRP দিয়ে হবে না: অপরাজিতা আঢ্য - Aparajita Adhya on serial TRP issue Lokkhi  Kakima Superstar actress says she has been


কিন্তু তারপরে লক্ষী কাকিমাকে মানিয়ে নেয় হংশিনী আর তাদের নতুন দোকান লক্ষ্মীর ভান্ডার শুরু করার চেষ্টা করে। সেই দোকান উদ্বোধনের দিন হংশিনীর বাবা ষড়যন্ত্র করে সেখানে বোম ব্লাস্ট করায়। তারপরে লক্ষ্মী কাকিমা ঠিক করে যে তার ছেলে এবং হাঁসের বিয়ে দেবেন। কিন্তু উল্টো দিকে হংশিনী তার বাবার কাছে যাবে না বলে তাদের বাড়ি থেকেই বিয়ের সব আয়োজন শুরু হয়।

Watch Lokkhi Kakima Superstar Latest Episodes Online Exclusively on ZEE5
এবার এই এপিসোড নিয়েই দর্শকরা মজায় মেতেছে। যেখানে দেখা যাচ্ছে দুলালের গায়ে হলুদ হচ্ছে। এবং গায়ে হলুদের সময় দুলালের গায়ে কিছু শুকনো হলুদের সঙ্গে সাদা ক্রিম জাতীয় কিছু লাগানো রয়েছে। তাই দেখে দর্শকরা হলুদের সঙ্গে ভিকো ক্রিমের তুলনা করেছেন।অনেকে আবার বলছে, না না দইয়ের সঙ্গে হলুদ লাগানো হয়েছে যেটা অবাঙালিদের গায়ে হলুদের দেখানো হয় ।নেটিজেনদের এক অংশ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘বাটা হলুদ এবং ভিকো ক্রিম একসাথে ইউজ করছে সুশান্ত কাকু গায়ে হলুদে, লক্ষ্মী কাকিমাতে’। অনেকে আবার লিখেছেন, ‘পুরো মনে হচ্ছে গালে ডিমের পোচ ভেজেছে।’ আসলে দুলাল সারাক্ষণ ট্রোলড হয় সে বাস্তব জীবন হোক আর সিরিয়ালে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button