Lokhkhi kakima: মন ফাগুনের সময় শেষ হয়ে এসেছে তার কারণ লক্ষ্মী কাকিমার নতুন ধামাকাদার প্রোমো! হাঁসের বাবা বলে দেবে যে হাঁস-দুলালের বিয়ে সত্যি হয়নি, ভয়ংকর আঘাত পেল লক্ষ্মী

জি বাংলার এখন অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। লক্ষ্মী কাকিমা একাই কাঁপিয়ে দিচ্ছেন রাত সাড়ে আটটার স্লট। গত সপ্তাহে মন ফাগুনকে তো একদম শেষ করে দিয়েছেন লক্ষী কাকিমা আর গতকাল যা ধামাকাদার প্রমো এলো রাতের বেলা তাতে বোঝাই যাচ্ছে। মন ফাগ ুন এমনিতেও আর স্লট পাবে না।
Mon Phagun - Watch Episode 281 - Rishi, Pihu in Danger on Disney+ Hotstar
সবকিছু ঝামেলা মিটিয়ে লক্ষ্মী কাকিমা আবার ফিরে এসেছে নিজের বাড়িতে আর নিজের শাশুড়ির নির্দেশে শুভব্রত কে মেরেছে এক থাপ্পড়। মেজো কাকা বলে গেছে যে শোধ তুলবে যদিও লক্ষ্মী কাকিমা ভয় পায় না। অন্যদিকে লক্ষ্মী আর দেবুদার এবার ৩০ বছরের বিবাহ বার্ষিকী পালন হবে।

Lokkhi Kakima Superstar Promo1.
সেই বিবাহ বার্ষিকী পালনেই ঘটবে অঘটন। যখন লক্ষ্মী দিকে সিঁদুর পরিয়ে দেবে দেবুদা, তখন সোনা হঠাৎ করে সিঁদুরের কৌটো দুলালের সামনে ধরে বলবে তোদের বিয়ে তো পালিয়ে হয়েছে, তোরা এবার এখানে সিঁদুরটা সবার সামনে পরিয়ে দে। সেই শুনে চমকে ওঠে হাঁস এবং দুলাল।দুলালের হাত কাঁপতে থাকে এবং তার হাত থেকে সিঁদুরের কৌটো মাটিতে পড়ে যায় আর তা গিয়ে ঠেকে হাঁসের বাবার পায়ের কাছে।

হাঁসের বাবা বলে যে সিঁদুর পরাবে কী করে? ওদের বিয়েটা তো আসলে হয়নি। সেই শুনে প্রচন্ড আঘাত পায় লক্ষ্মী কাকিমা এবং সত্যের মুখোমুখি হয়ে কী করবে সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। এই প্রোমোটাই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলছেন যে আবার নতুন টুইস্ট এলো লক্ষ্মী কাকিমাতে।

Lokkhi Kakima Superstar Promo2.
লক্ষ্মী কাকিমা কি সবকিছু জানার পর হাঁসকে মেনে নেবে নাকি হাঁসের ওপর অভিমান করবে? তবে কি আবার নতুন করে দুলাল আর হাঁসের সত্যি সত্যি বিয়ে দেবে লক্ষ্মী কাকিমা? সেটা জানতে গেলে আপনাকে দেখতে হবে রোজ রাত সাড়ে আটটায় লক্ষ্মী কাকীমা সুপারস্টার শুধুমাত্র জি বাংলায়। রোমিও ভাইকে এনেও হয়তো মন ফাগুনের সুবিধা করতে পারবে না বলছেন লক্ষ্মী কাকিমার ভক্তরা।

Back to top button