Guddi: অনুজের ভুলের শাস্তি পাচ্ছে ছোট্ট পুবলু! মাত্র ৬ বছর বয়সে হতে হবে বাবা-মা হারা! করুণ পরিণতি দেখ কাঁদছে ভক্তরা

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। যদিও এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি। দর্শকদের ইচ্ছা মতোই এবার এক হল ‘গুড্ডি-যুধাজিৎ’। অনেকেই চেয়েছিল, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছাই পূরণ করল লেখক।

তবে এই গুড্ডি ধারাবাহিক সমাজকে একটি ভালো শিক্ষা দিল যে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত না নিলে সারাজীবন তার দায় বয়ে চলতে হয়। আর সেই দায়ের ভার এসে পড়ে অন্যজনের উপরও। এখানে অনুজ আর শিরিনের ভুলের শাস্তি পাচ্ছে পুবলু। গুড্ডি ধারাবাহিকে প্রথম থেকেই প’রকীয়ার যে আভা ছিল তা সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট।

May be an image of 5 people and people standing
গুড্ডির সঙ্গে প্রথমে বিয়ে হয় অনুজের। এদিকে অনুজ বিবাহিত, তা সত্বেও অনুজ আর গুড্ডির মধ্যে সম্পর্ক ছিল। এমনকি প্রথমবার যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি। কিন্তু তারপরও যুধাজিৎ গুড্ডিকে বিনা স্বার্থে ভালোবেসে গিয়েছে। এবং সম্মান দিয়েছে। তার এই নিস্বার্থ ভালোবাসায় ফের মিল করিয়েছে গুড্ডি আর যুধাজিৎ-এর।

May be an image of 5 people and text
তবে এদিকে গুড্ডির সংসার বসলেও ভেঙে যায় অনুজের সংসার। একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে গিয়েছে, অন্যদিকে অনুজ প্রায় কোমায় চলে গিয়েছে। মা-বাবা দুজনকেই এতকাছে পেয়ে আবার হারালো পুবলু। এবার পুবলুর ভবিষ্যৎ নিয়ে চিন্তায় গুড্ডি। তবে কি গুড্ডি পুবলুকে নিজের সন্তানের মতো করে বড় করে তুলবে?

May be an image of 4 people and people standing
যুধাজিৎ কি সেটায় সম্মতি দেবে? নাকি এবার পুবলুর জন্য ফের আলাদা হতে চলেছে যুধাজিৎ-গুড্ডি? যাই পরিণতি হবে, তা খুব শীঘ্রই জানা যাবে। তবে অনুজের ভুলের জন্যই যে পুবলুর আজ এই অবস্থা, তা অস্বীকার করা যায় না। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে এই নিয়ে ঝড় উঠেছে। একজন লেখেন, “সব শেষে ছয় বছর বয়সে পুবলু মা বাবা দুজনকেই হারিয়ে ফেললো,,, সে যে নিষ্পাপ তার তো কোনো দোষ ছিল না,,, আজ শিরিন জেলে, আর অনুজ প্রায় কোমাতে চলে গিয়েছে,, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে না পেরলে, গোটা জীবনটাই কষ্ট, আক্ষেপ, অনুতাপ, হাহাকার, ভালোবাসা হীন ভাবেই কেটে যায়”।

Back to top button