Ekka Dokka: ডক্টর গুহের গুহায় ঢোকার আগেই প্রেগন্যান্ট রাধিকা! “আহা রে অভিমানে পোখরাজ গেলো, সতীন জুটলো, গুহও গেলো”! খিল্লি করছে দর্শক

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিকের জুটি অনায়াসে দর্শকদের মনের খুব কাছাকাছি চলে আসে। যেমন ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষ দাস-এর জুটি, আদৃত-সৌমীতৃষা জুটি। তেমন‌ই জনপ্রিয় একটি জুটি হল প্রতীক সেন ও সোনামণি সাহার জুটি। মোহর ধারাবাহিক থেকে এই জুটি দর্শকদের মনে দাগ কেটে যায়।

এই জুটির ভক্ত-অনুরাগীর সংখ্যা অবিশ্বাস্য। আর টেলিভিশনের পর্দায় চলা ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে দ্বিতীয় নায়ক হিসেবে এন্ট্রি নিয়েছেন প্রতীক সেন। ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে ঢোকেন তিনি। যথারীতি তাঁর আগমন বিতর্কের জন্ম দেয়। আর তিনি এই ধারাবাহিকে আসতেই কোনঠাসা হয়ে যায় পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। প্রসঙ্গত উল্লেখ্য, রাধিকা-পোখরাজের মিলন হওয়ার পরিবর্তে পোখরাজের সঙ্গে বিয়ে দিয়ে দে‌ওয়া হয় গুন্ডার মেয়ে ‘রঞ্জাবতী’র।

পোখরাজের সঙ্গে রঞ্জার বিয়ে হতেই অন্যদিকে বিয়ের তোরজোড় শুরু হয় রাধিকা-অনির্বাণের। কিন্তু এর‌ই মধ্যে রাধিকার চরিত্রে আসে ব্যাপক পরিবর্তন। পোখরাজকে প্রতিটা মুহূর্তে অপমান, অসম্মান, আঘাত করা শুরু করে সে। উল্লেখ্য, একটা সময় রাধিকাকে পোখরাজ কাঁদিয়ে ছিল আর আজ রাধিকাও তাঁর প্রতিশোধ নিচ্ছে। এমনকি পোখরাজকে পুলিশের ভয় দেখাচ্ছে সে। যা সহ্য হচ্ছেনা দর্শকদের।

Anirban

পোখরাজ যে রাধিকার প্রতি দূর্বল সেটা বিলক্ষণ জেনেই এই প্রতিশোধ নিয়ে চলেছে সে। তুমি থেকে রীতিমতো তুই তোকারি করা শুরু করে দিয়েছে সে। এর‌ইমধ্যে এবার গল্পে আসছে বিশাল টুইস্ট। ড.গুহর সঙ্গে বিয়ের আগে সে জানতে পারলো পোখরাজের সন্তান তাঁর পেটে। সোশ্যাল মাধ্যম কটাক্ষ করে বলছে, ‘অভিমানে পোখরাজও গেল, ১ টা সতীন জুটল আবার ড.গুহও গেল!’ তবে কী এবার পোখরাজের কাছে ফিরবে রাধিকা? না অনির্বাণকেই আপন করে নেবে সে? পোখরাজের সন্তানের কথা জানলে রাধিকাকে কী বিয়ে করতে রাজি হবে অনির্বাণ? রয়েছে অনেক প্রশ্ন!

Back to top button