Ekka Dokka: ‘ও তো বুঝতে পারছে না বাচ্চার বাবা কে, বাছা তোমরাই একটু বলে দাও’! রাধিকার পিসি রক, পোখরাজ-অনির্বাণ শকড

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা বেশিরভাগ ধারাবাহিক নিয়েই এখন খিল্লি চলে নেটদুনিয়ায়। আসলে বর্তমানে এমনই গল্প ও ডায়লগ লিখছেন তিনি যে কটাক্ষ হজম করতেই হচ্ছে তাঁকে।

গুড্ডি, এক্কাদোক্কা একাধিক ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হচ্ছেন এই লেখিকা‌ পরকীয়া এই লেখিকার বর্তমান ধারাবাহিকের ইউএসপি। আর তার চক্করে এখন ধারাবাহিকের নায়িকাদের চরিত্রকে একেবারে নোংরামির চূড়ান্ত সীমায় নিয়ে গিয়ে ফেলেছেন তিনি।

লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘এক্কাদোক্কা’ বহু আশা প্রত্যাশা নিয়ে পথ চলা শুরু করেছিল টেলিভিশনের পর্দায়। সপ্তর্ষি মৌলিক ও সোনামনি সাহার জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। তবে ওই যে লেখিকা গল্প ঘোরালেন। এক নায়ক নায়িকায় তাঁর পোষালো না। এলো আর‌ও দুই চরিত্র। দ্বিতীয় মূল নায়ক চরিত্রে এলেন অভিনেতা প্রতীক সেন। যাঁর সঙ্গে সোনামণির জুটি ছিল ব্যাপক হিট।

প্রতীক সেন ধারাবাহিকে আসতেই দুই ভাগে বিভক্ত হয়ে গেল দর্শকরা। একদল চাইছিল পোখরাজ-রাধিকা জুটিকে অন্য দল চায় অনির্বাণ-রাধিকা জুটিকে। আর তাই জুটিকে ভাগ করতে নিয়ে আসা হলো আরও এক নায়িকাকে। যথারীতি ভাঙল রাধিকা-পোখরাজ জুটি।
এরপর ধারাবাহিকে দেখানো হলো আসল নায়ক-নায়িকার মিলন হলো না। পোখরাজের সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হয় গুন্ডার মেয়ে ‘রঞ্জাবতী’র। এরপর‌ই অন্যদিকে বিয়ের তোরজোড় শুরু হয়ে গেল রাধিকা-অনির্বাণের। কোন পরিস্থিতিতে পোখরাজের বিয়ে হয়েছে তা জানার পরেও তাঁকে উঠতে বসতে বেশ অপমান করল রাধিকা। কিন্তু এরপরেই গল্পে টুইস্ট।

কী টুইস্ট? রাধিকা নাকি সন্তান সম্ভবা। কিন্তু কার সন্তান রয়েছে রাধিকার পেটে তার উত্তর জানে না রাধিকা। পোখরাজ না অনির্বাণ? আর এবার ভাইঝি উত্তর দিতে ব্যর্থ হওয়ায় রাধিকার পিসি পোখরাজ এবং অনির্বাণকে জিজ্ঞাসা করেছে তাঁদের দুজনের মধ্যে কার সন্তান রয়েছে রাধিকার পেটে? এহে প্রশ্ন শুনে হেসে খুন নেটপাড়া। কটাক্ষ করে তাঁরা বলছেন শুধু পোখরাজ , অনির্বাণ কেন রাধিকার প্রথম বয়ফ্রেন্ড পলকেও এই প্রশ্ন করা হোক! আর রাধিকার এই সন্তান আসাকে ঘিরে এখন সোশ্যাল মিডিয়ায় চলছে চরম খিল্লি।

Back to top button