Serial End: শেষ হচ্ছে স্টার জলসার টিআরপি শ্রেষ্ঠ অনুরাগের ছোঁয়া! বদলে আসছে লীনা পিসির ‘বৌদি তুমি কার’! দেখবেন তো?

এখন মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় রোজই কোনও না কোনও ধারাবাহিকের গমন আগমন লেগেই রয়েছে। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে একাধিক নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের (Entertainment) অন্যতম মাধ্যম হল বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সব সিরিয়াল। তবে এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। জানা গেছে, এবার স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে নতুন একটি ধারাবাহিক। ইতিমধ্যেই দু’দুটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে জলসার পর্দায়। আর এবার শোনা যাচ্ছে আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

Anurager Chhowa

তবে সবচেয়ে খারাপ বিষয় যেটা সেটা হচ্ছে একটি ধারাবাহিকের পরিবর্তে আসতে চলেছে এই ধারাবাহিক। বর্তমানে টিআরপি তালিকার রাজত্ব করছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া।’ দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

কিন্তু এবার জানা গেছে, বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে ধারাবাহিক। অন্যদিকে জি বাংলার পর্দাতেও বন্ধ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই।’ তবে অনুরাগের ছোঁয়া বন্ধের খবরের দৃশ্যত‌ই বিষন্ন ভক্তেরা। জানা গেছে ওই স্লটে আসতে চলেছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘বৌদি তুমি কার।’ এই গল্পেও ধরা দেবে পরকীয়া বলে মনে করছেন দর্শকরা।

‘অনুরাগের ছোঁয়া’ বন্ধের খবরে কি আশাহত হলেন? আরে না না, চিন্তা করবেন না। এই মুহূর্তে বন্ধ হচ্ছে না অনুরাগের ছোঁয়া। দর্শকদের এপ্রিল ফুল বানানোর জন্য এক নেটিজেন এমন ভ্রান্ত খবর ছড়িয়েছেন। চিন্তা করবেন না এখনও বেশ অনেকদিনই চলবে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া।’

Back to top button