Bangla Serial

Dhulokona: গল্প খারাপ না, লালু-ফুলুর কাহিনী শেষ হচ্ছে দর্শকদের জন্যে! সোজা দোষারোপ করে বসলোলীনা পিসি! তেলেবেগুনে জ্বলে উঠলো নেট দুনিয়া

বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় দুই চ্যানেলে একের পর এক ধারাবাহিক বন্ধ হচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসায় এবং জি বাংলায় কয়েক দিনের মধ্যেই আসছে নতুন বেশ কিছু ধারাবাহিক। তার সঙ্গে অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে।

তবে কেন একাধিক ধারাবাহিক সম্প্রচার শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে সে ব্যাপারে নিজের বক্তব্য রাখলেন জনপ্রিয় টলিউডের চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী। তিনি সরাসরি এবার দর্শকদেরই কাঠগড়ায় তুললেন এই কারণে।

এদিন সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি জানিয়েছেন এই মুহূর্তে দর্শকদের কাছে একাধিক বিনোদনের রাস্তা খোলা রয়েছে। যে কারণে বাংলা সিরিয়াল তারা ততক্ষণই দেখতে চান যতক্ষণ সেই ধারাবাহিকে বিনোদন রয়েছে এবং তার পরই দর্শক বিনোদনের রাস্তা বদলে নেন। আর সেই কারণেই ধারাবাহিক গুলির জনপ্রিয়তা দিনে দিনে কমে যাচ্ছে।

সেই সঙ্গে তিনি আরো বলেন পাশাপাশি এই কারণেই বাংলা ধারাবাহিকের সঙ্গে যে সমস্ত অভিনেতা এবং নির্মাতারা যুক্ত রয়েছেন তারা কাজের ক্ষেত্রে চরম অনিশ্চয়তার মধ্যে পড়ছেন বলেও জানিয়েছে। কিন্তু উল্টোদিকে যে অনেক ক্ষেত্রেই ধারাবাহিকের গল্পের গুণমান বেশ খারাপ সে কথা উল্লেখ করতে দেখা যায়নি লেখিকাকে। বরং তার কথায় প্রত্যেকটি ধারাবাহিককে একটু সময় দেওয়া দরকার দর্শকের, এমনটাই বলেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button