Bangla Serial

New Serial: আবার পরকীয়া! নতুন ধারাবাহিক নিয়ে হাজির লীনা পিসি! “এবার আসছে পরকীয়ার বাপ”, শুরু হওয়ার আগেই চরম Troll

বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসায় পরপর এসেছে ‘পঞ্চমী’ এবং ‘বাংলা মিডিয়াম’। সম্প্রতি আরো দুটো ধারাবাহিক আসার প্রমো সম্প্রচার হচ্ছে একটি হলো ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এবং ‘মেয়েবেলা’। এবার আরও একটি নতুন ধারাবাহিক আসার খবর টেলিপাড়ায় মাথাচাড়া দিয়েছে।

Meyebela: টেলিভিশনে কামব্যাক রূপার, এবার 'মেয়েবেলা'-র গল্প বলবেন স্বীকৃতির সঙ্গে - Meyebela New Bangla women centric Serial roopa ganguly comes back in television purna of khelaghor swikriti ...
প্রসঙ্গত এই মুহূর্তে লেখিকা লীনা গাঙ্গুলির লেখা দুটি ধারাবাহিক স্টার জলসায় সম্প্রচার হচ্ছে। একটি হলো ‘এক্কাদোক্কা’ এবং অন্যটি হলো ‘গুড্ডি’। কিছুদিন আগেই তার লেখা আরও একটি ধারাবাহিক শেষ হয়েছে যার নাম ‘ধুলোকণা’। এবার সেই লীনা গাঙ্গুলিরই আরো একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে।

Ekka-Dokka: 'এক্কা দোক্কা'-র রাধিকা-পোখরাজের মধ্যে রেষারেষি! সপ্তর্ষি- সোনামণির বন্ধুত্ব কেমন? - Ekka Dokka new bangla serial story of romance blooming amidst rivalry between Radhika ...
এই ধারাবাহিকের নাম হতে চলেছে ‘সোনায় সোহাগা’। তবে ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাবে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। তবে তার বিপরীতে থাকতে পারে অভিনেতা কৌশিক রায়। তবে এই ধারাবাহিকের ঝলক টিভির পর্দায় আসার আগেই নানা রকম সমালোচনা শুরু হয়ে গেছে।

হয়ে গেল অন্তিম পর্বের শুটিং, রাতারাতি বন্ধের মুখে ধূলোকণা, রইল শেষ সম্প্রচারের দিনক্ষণ
প্রসঙ্গত বাংলা টেলিভিশনে যেমন জনপ্রিয় একজন চিত্রনাট্যকার হলেন লীনা গাঙ্গুলি ঠিক তেমনি তাকে নিয়ে নানা রকম সমালোচনা এবং কটাক্ষ ভেসে বেড়ায় সোশ্যাল মিডিয়াতে। তার কারণ দর্শকদের একাংশের অভিযোগ তার লেখায় সম্প্রতি নাকি ত্রিকোণ প্রেম সাংসারিক কূটকাচালি এবং পরকীয়া দেখানো হয়।

Pin on Trina Saha
যা নিয়ে একাধিকবার ট্রোলের সম্মুখীন হতে হয়েছে লেখিকা সহ তার ধারাবাহিককেও। এবার আবার লেখিকাকে এবং তার সঙ্গে অভিনেত্রীকেও ট্রোল করেছে এক নেটিজেন। তার কথায়, “Big breaking।
জলসায় আগত নতুন পরকীয়া ধারাবাহিকের নিম “সোনায় সোহাগা”।আবারো বকবক slow episodes এর সাক্ষী হবে জলসা বিশেষ করে তৃণা fan base। free পরকীয়া দেখাবেন এটাই জানিয়েছেন লিনা পিসিইইইই….”

প্রসঙ্গত তৃনাকে শেষ অভিনয় করতে দেখা গেছে লীনা গাঙ্গুলিরই আরও একটি জনপ্রিয় ধারাবাহিকে যার নাম ছিল ‘খড়কুটো’। সেই ধারাবাহিকে তার অভিনয় নিয়েও বহুবার সমালোচনা করেছে নেটিজেনরা। এবার আবার ধারাবাহিক শুরুর আগেই কটাক্ষ শুরু হয়েছে অভিনেত্রীকে নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button