Guddi: শিরিনের সন্তান কিন্তু মা-ছেলে একে অপরকে সহ্য করতে পারে না! বিরাট লিপ নিয়ে গল্পের মোড় ঘোরালো ‘গুড্ডি’! শিরিন এখন কোথায়? কী করছে সে?

স্টার জলসায় সম্প্রচারিত অত্যন্ত বিতর্কিত একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’! এই ধারাবাহিকের মাথা মুন্ডু কিছুই বুঝে উঠতে পারেন না দর্শকরা! তবে এই ধারাবাহিকে আর কিছু দেখানো হোক বা না হোক উচ্চমাত্রায় দেখানো হয়েছে পরকীয়া! ! লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক গুড্ডি পরকীয়ার এক অন্য স্তরে চলে গেছে! গুড্ডি, অনুজ, এবং শিরিনের সম্পর্কের সমীকরণ বোঝার থেকে শক্ত শক্ত অঙ্ক কষাও বোধ হয় সহজ!

কখন‌ই নায়কের সঙ্গে নায়িকার সুসম্পর্ক এই ধারাবাহিকে দেখানো হয়নি! এই ধারাবাহিকে পরকীয়া দেখতে দেখতে অস্থির হয়ে উঠেছেন দর্শকরা! বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমের পাতায় এই ধারাবাহিককে বন্ধ করার আর্জি জানিয়েছেন তাঁরা! তবে সেই কথায় বিশেষ কর্ণপাত করেননি লীনা গঙ্গোপাধ্যায়! গুড্ডি ধারাবাহিকে যতই নতুন মোড় আসুক না কেন পরকীয়া বন্ধ হয় না! সেই সঙ্গে টিআরপি তালিকাতেও অত্যন্তই খারাপ পারফরম্যান্স এই ধারাবাহিকের! পরকীয়ার দেখানোর জন্যই এই ধারাবাহিক থেকে মুখ ঘুরিয়েছেন দর্শকরা!

তবে সম্প্রতি দর্শকদের মনোরঞ্জন করতে এক বিরাট বড় লিপ নিয়েছে এই ধারাবাহিক! যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন যুধাজিতের সঙ্গে সম্পর্ক ভেঙেছে গুড্ডি’র! বর্তমানে এক মস্ত বড় পুলিশ অফিসার হয়ে উঠেছে গুড্ডি! সদ্য স্টার জলসার তরফে শেয়ার করা প্রোমো ঘিরে ফের হ‌ইচ‌ই শুরু হয়েছে! প্রোমোতে দেখা গেছে, গুড্ডি ধারাবাহিক একটা লম্বা লিপ নিয়েছে। অনুজ আর শিরিনের ছেলেও বেশ অনেকটা বড় হয়ে গেছে। প্রোমোতে দেখা গেছে গুড্ডি আদিবাসীদের সঙ্গে নাচছে। অনুজ আর ছেলে বসে তাদের নাচ দেখছে। এই সময় গুড্ডি এসে অনুজ-শিরিনের ছেলেকে ডেকে নিয়ে যায় কিন্তু তাতে বাধা দেওয়ার চেষ্টা করে অনুজ! এরপর গুড্ডি তাঁদের ছেলেকে নিজের হাতে কিছু খাইয়ে দিলে সেখানেও প্রতিবাদ করে অনুজ!

এই প্রমো দেখে অনেক নেটিজেনের দাবি, এতদিন গুড্ডি অনুজ আর শিরিনের সংসার ভেঙেছে, আর এবার সে শিরিনের সন্তানের উপর জোর খাটাচ্ছে! তবে অনেকেই আবার অন্য গল্পের আভাস পাচ্ছেন! যেমন সোশ্যাল মাধ্যমে একজন লিখেছেন, “লিপ অনেক সিরিয়ালেই নিয়েছে কিন্তু আমার দেখা লিপ ট্রাকের মধ্যে একমাত্র সেরা হচ্ছে গুড্ডি! গুড্ডি’র গল্প ৬ বছর এগিয়ে গিয়েছে। শিরিন এখন কলকাতায় স্কুলে পড়ায়। অনুজ তার ছেলেকে নিয়ে অন্য জায়গায় থাকে। শিরিন এবং অনুজের খুব শীঘ্রই ডিভোর্স হবে! শিরিনের ছেলে এবং শিরিন একে ওপরকে দেখতে পারে না। তাই আমার মনে হয় ওঁর হাত ধরেই অনুজ গুড্ডির মিল হবে! তবে আজ দেখলাম কিছু গুন্ডা ; গুড্ডি এবং অনুজের পেছনে লেগে আছে । মনে হচ্ছে গুড্ডিকে বাঁচাতে গিয়ে অনুজ গুড্ডির প্রেম তারপর আবার বিয়ে হবে! এমন ট্রাক খুব শীঘ্রই আসবে!

Back to top button