Bangla Serial

Anurager Choya: মিশকাকে গুলি করে মেরেই ফেলল দীপা! পাপের ঘড়া পূর্ণ হওয়ার ফল! টিভিতে দেওয়ার আগেই ফাঁস চোখ ধাঁধানো ট্র্যাক

এই মুহূর্তে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। যেটি প্রায় পরপর কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপারের তকমা নিয়ে রেখেছে। শুরুর প্রথম থেকেই সূর্য দীপার রসায়ন দর্শকের মনে ধরেছিল আর তার সঙ্গে এখন উপরি পাওনা হলো তাদের দুই যমজ মেয়ে সোনা এবং রুপা। তবে আগে এই জুটিকে সব সময় একসাথে দেখা যেত সেটা এখন আর নেই। তাই দর্শকের সব সময় চিন্তা লেগে রয়েছে কবে আবার সূর্য দীপার মিল হবে।

সূর্যের বান্ধবী মিশকা চক্রান্ত করে সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছে। যার ফলে তারা দুজন বেশ কয়েক বছর একে অপরের থেকে আলাদা। বহুদিন ধরে সূর্য এবং দীপাকে একে অপরকে ভুল বুঝতেই দেখছে দর্শক। তাই তাদের কাছে এখন এই প্লটটা একঘেয়ে হয়ে উঠেছে। এখন সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় সূর্য দীপার কবে মিল হবে তাই নিয়ে দর্শকরা আবেদন করছে ধারাবাহিক নির্মাতাদের কাছে। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন এখন প্রতিদিনই টানটান উত্তেজনার একটি করে পর্ব দেখানো হচ্ছে।

তাই এই মুহূর্তে যদি আপনি একটা এপিসোডও মিস করেন তাহলে সেই আফসোস থেকেই যাবে। সেই সঙ্গে সোনা এবং রুপার মিষ্টি মিষ্টি কথা এখন দর্শকদের মুগ্ধ করছে। তাই টিভির পর্দায় এই দুই খুদে শিল্পীকে এখন মন ভরে উপভোগ করছে দর্শক। এতদিন অনেকেই জেনে গেছে যে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক একটি তামিল ধারাবাহিকের রিমেক করা। যার নাম ‘কার্তিকা দীপাম’।

শুরুর প্রথম থেকেই এখনো এই গল্প সেই তামিল ধারাবাহিকটির গল্প অনুসরণ করেই এগিয়ে যাচ্ছে। কিছুদিন আগে এই তামিল গল্প অনুসারে জানা গিয়েছিল খুব শীঘ্রই মিশকার মুখোশ খুলতে চলেছে। আর তারপর বহু দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে সূর্য দীপার মিল হবে। কিন্তু তারপরেও এমন কোন মোড় বাংলা ধারাবাহিকে দেখা যায়নি। এখনো পর্যন্ত সূর্য এবং দীপার সেই ভুল বোঝাবুঝি চলছে গল্পে।

তাই যতই বেঙ্গল টপারের তকমা পরপর কয়েক সপ্তাহ পেয়ে যাক না কেন এখন দর্শকরা বলতে শুরু করেছে গল্প এবার একঘেয়ে দিকে এগোচ্ছে। এরই মধ্যে জানা যাচ্ছে টিভির পর্দায় সম্প্রচার শেষ হয়েছে তামিল সিরিয়াল কার্তিকা দিপামের। কিন্তু এই ধারাবাহিকের অন্তিম পর্ব দেখে একেবারেই খুশি নন ভক্তরা। তাদের মতে বাংলা ধারাবাহিকটি যেন এইভাবে শেষ না হয়। তার কারণ এই তামিল ধারাবাহিকে দেখানো হয়েছে যে শেষে দীপা মিশকাকে গুলি করে মেরে দিয়েছে। এবং অন্যদিকে দীপাও অসুস্থ হয়ে পড়েছে। তাই এবার পরবর্তী দিনেই জানা যাবে বাংলা ধারাবাহিক সুন্দরভাবে শেষ হয় নাকি এমনটাই দেখানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button