Ekka Dokka: চুরি করেছে রাধিকা, স্বীকার করলো পোখরাজের সামনেই! এবার পুলিশ ডেকে অ্যারেস্ট করালো পোখরাজ! এবার কি তাহলে ডিভোর্স?

স্টার জলসায় এই মুহূর্তে যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘এক্কাদোক্কা’। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। অভিনেতা অভিনেত্রীর জুটিকে প্রথম থেকেই দর্শক বেশ পছন্দ করে এসেছে। তবে এবার জনপ্রিয়তার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় নানারকম সমালোচনা হচ্ছে এই ধারাবাহিককে নিয়ে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন সম্প্রতি রাধিকাকে চোর অপবাদ দেওয়া হয়েছে পোখরাজদের বাড়ি থেকে। এমনকি এতদিন যে পোখরাজ রাধিকার সাথে সব সময় ঢাল হয়ে দাঁড়িয়ে থাকতো সেই পোখরাজ এবার রাধিকাকে অবিশ্বাস করেছে। প্রসঙ্গত রাধিকা তার বাবাকে নির্দোষ প্রমাণ করার জন্য পোখরাজদের লকার থেকে একটি গুরুত্বপূর্ণ তথ্য জোগাড় করতে গিয়েছিল এবং সেই সময়েই ঘরে তাদের বাড়ির কিছু লোক চলে আসে এবং তারপরে রাধিকাকে কোনো কথা বলতে দেয় না এবং তারা তার ওপর চুরির অপবাদ দেয়।

সেই ঘটনার সাক্ষী থাকে পোখরাজও। বারবার রাধিকাকে পোখরাজ জিজ্ঞাসা করে যে সে কেন লকার খুলেছিল বা সে সেখানে কি করছিল? কিন্তু রাধিকা কোন উত্তর দেয় না। যার জন্য পোখরাজও তাকে চোর ভাবতে শুরু করে। সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে পোখরাজ রাধিকাকে তার বাড়িতে দিয়ে আসবে এমনটাই বলেছে উল্টে কেন সে তার সাথে এমন করল সেটাও প্রশ্ন তুলেছে। কিন্তু রাধিকা কোনো কথা না বলে তাকে জানিয়েছে সে যদি বিবাহ বিচ্ছেদ চায় তো সে সেটা করে দেবে।

এবার চ্যানেলের পক্ষ থেকে আরও একটি নতুন প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে রাধিকা তার বাপের বাড়িতে রয়েছে। তখন পুলিশ নিয়ে সেখানে যায় পোখরাজ এবং গিয়ে বলে যে রাধিকা তাদের বাড়ি থেকে গয়না চুরি করেছে যার জন্য পুলিশ রাধিকাকে অ্যারেস্ট করতে এসেছে। উল্টো দিকে অঙ্কিতা বলে যে রাধিকা গয়না চুরি করেনি কিন্তু পোখরাজ বলে সেটা কোর্টে জানা যাবে। প্রমো এই পর্যন্ত শেষ হয়েছে পরবর্তীতে কি হতে চলেছে তা এখনো জানা যায়নি। তবে দর্শকরা আগ্রহী হয়ে বসে রয়েছে আসল সত্যি সামনে আসার।

Back to top button