Bangla Serial

Godhuli Alap: নোলক বেঁচে থাকতেও আবার রোহিনীকে বিয়ে করছে অরিন্দম! বিয়ে কি আটকাতে পারবে নোলক? ‘গোধূলি আলাপে’র নতুন বছরের প্রোমো দেখে পর’কীয়া বলছে দর্শক

স্টার জলসায় এই মুহূর্তের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গোধুলী আলাপ’। যেটি একেবারে অন্য এক গল্প নিয়ে শুরু হয়েছিল। নায়ক নায়িকার একটি অসম বয়সী সম্পর্ক গড়ে উঠতে দেখা গিয়েছিল এই ধারাবাহিকে। যা ভালোই জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেতা কৌশিক সেন এবং অভিনেত্রী সোমু সরকারকে। তবে কয়েকদিন আগে দেখা গেছে ধারাবাহিকের প্লটে কিছু পরিবর্তন করতে।

হঠাৎ করেই বেশ কয়েক বছরের লিপ নিতে দেখা গেল ধারাবাহিকে। তবে সেই সঙ্গে অরিন্দম এবং নোলকের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হল। লিপের আগে দেখা গিয়েছিল অরিন্দমের আগের স্ত্রী ফিরে এসেছে যার ফলেই ভুল বুঝে দূরে সরে যায় নোলক। কয়েক বছর পর দেখা যায় নোলক, অরিন্দমের মতোই একজন উকিল হয়ে ফিরেছে। তারপর থেকেই একের পর এক কেসে অরিন্দমকে হারিয়ে নোলক জিততে থাকে।

কিন্তু সেইসবের মধ্যে সম্প্রতি পর্বে দেখা গেছে অরিন্দমের ভাই আদি জানতে পারে যে নোলক আর দ্বিতীয় বিয়ে করেনি সেই কথা যখন সে অরিন্দমকে জানাতে যায় তখনই তার একটা অ্যাক্সিডেন্ট হয় এবং সে মারা যায়। কিন্তু এবার এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যা দেখে দর্শকদের উৎসাহ আরো বেড়ে গেছে। সম্প্রতি পর্বগুলো দেখে এমনিতেই দর্শকদের মধ্যে নানা রকমের প্রশ্ন উঠে আসছিল এবার এই নতুন প্রমো দেখে আরো উৎসাহ বেড়ে গেল।

নতুন প্রোমোটিতে দেখা যাচ্ছে অরিন্দম রোহিনীকে বিয়ে করছে তার কারণ সে তার ভাই আদির সন্তানের মা হতে চলেছে। এবং অন্যদিকে নোলক ছুটে আসছে এটা জানতে পেরে যে সেই তার স্ত্রী। এমনকি নোলক চেষ্টা করছে যে অরিন্দম এবং রোহিনীর বিয়ে যেন না হয়। কিন্তু প্রমোর শেষ মুহূর্তে দেখা গেল বিয়ে সম্পন্ন হওয়ার আগেই মন্ডপে হাজির হয়েছে নোলক কিন্তু পরবর্তীতে কি হতে চলেছে সেটা জানা যায়নি। তাই এবার অরিন্দম এবং নোলকের জীবন কোন দিকে গড়ায় তা দেখতে হলে ধারাবাহিকের পরবর্তী পর্বে নজর রাখতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button