Anurager Choya: মিশকাকে শায়েস্তা করল সূর্যর মেয়ে! বস্তির লোকেদের দিয়ে গণধোলাই! “বদমাইশির হাড্ডি দেখ কেমন লাগে”, উত্তেজনায় ফুটছে দর্শকরা

স্টার জলসায় এই মুহূর্তে যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই এই ধারাবাহিকে সূর্য এবং দীপার জুটি খুব পছন্দ করেছে দর্শক। কিন্তু কিছুদিন আগে দেখানো হয়েছে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির জন্য একে অপরের থেকে দূরে সরে গেছে তারা। তারপরে দুই যমজ মেয়ের মা হয়েছে দীপা। তার মধ্যে একজন বেড়ে উঠেছে সূর্যর কাছে এবং অন্যজন বেড়ে উঠেছে দীপার কাছে। এইভাবেই বেশ কয়েক বছরের লিপ নিতে দেখা গেছে ধারাবাহিকে।

Anurager Chhowa - Watch Episode 208 - Deepa Meets Surjyo on Disney+ Hotstar

লিপের পরে দেখা গেছে দীপাকে একটি অন্য গ্রামে গিয়ে নিজের মেয়ে রুপাকে নিয়ে থাকে। এবার সেখানে সূর্য তার পরিবার এবং মেয়ে সোনাকে নিয়ে গেছে। তারপরে সোনা রুপার একে অপরের বাবা মায়ের সঙ্গে দেখা হয়েছে কিন্তু তারা তাদের আসল পরিচয় জানতে পারেনি। কিন্তু কিছুদিন আগে একটি প্রোমো দেখা গেছে যেখানে খুব শিগগিরই দীপা এবং সূর্য মুখোমুখি হতে চলেছে। দেখার পরে দর্শকরা খুবই উৎসাহী হয়ে পড়েছে।

কিন্তু সূর্যর সাথে দেখা হলেও দর্শক চাইছিল মিশকার সামনাসামনি জানো না হয় রুপা। এই একই কথা দীপাও চাইছিল। কিন্তু অবশেষে মিশকা এবং রুপা সামনাসামনি হল এবং সেটা দেখলো দীপা। দীপার ভয় ছিল কোনভাবে যেন মিশকা তার মেয়ের ক্ষতি না করে দেয়। তাই সে তাদের দুজনকে একসাথে দেখে ভয় পেয়ে গেছিল।

তারপর যখন দীপাকে ভয় দেখাতে এসেছিল মিশকা তখন সেই গ্রামের অন্য মহিলারা মিশকাকে তাড়া করে এবং সে ভয় পেয়ে সেখান থেকে চলে যায়। আর যা দেখে রীতিমতো আনন্দ পেয়েছে দর্শকরা। তাদের মতে এবার রুপা এবং দীপা একসঙ্গে মিলে মিশকাকে শায়েস্তা করবে এবং দুই মেয়ের জন্যই দীপা এবং সূর্যর আবার মিল হবে। সেই দিনের জন্য অপেক্ষা করে বসে রয়েছে ভক্তরা।

Back to top button