Rupa Bhattacharjee: মেয়ে হয়েছিলেন বলে তাড়িয়ে দেওয়া হয়েছিল বাড়ি থেকে! টিভির পর্দায় জনপ্রিয় হলেও বর্তমানে কিনা এই কাজ করতে হচ্ছে রুপা ভট্টাচার্যকে, দেখে হতবাক নেটিজেনরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন রূপা ভট্টাচার্য্য। বাংলা টেলিভিশনে বহু জনপ্রিয় ধারাবাহিক এবং ছবিতে নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন রুপা। অভিনয়ের পাশাপাশি নিজের রাজনীতির জীবনেও সক্রিয় ছিলেন একটা সময়। কিন্তু পরে তিনি সে সবকিছু থেকে সরে আসেন। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সাথী’তে। এই ধারাবাহিকে তার সাথে আরো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী রাও রয়েছে। সান বাংলার সাথীতে তাকে একটি ছোট চরিত্রে দেখে খুব চমকে গেছেন সকলের কারণ রুপা ভট্টাচার্য টেলিভিশনের সিনিয়র অভিনেত্রী সেখানে কেন কোন প্রধান চ্যানেলে তিনি ডাক পাচ্ছেন না তাই নিয়ে উঠেছে প্রশ্ন।

রুপা কে বাংলার দর্শক দেখেছে বেশি নেতিবাচক চরিত্রই অভিনয় করতে। বর্তমানে তিনি যে ধারাবাহিকটি করছেন তাতে তার চরিত্রটির নাম শতভিষা। সেটিও একটি পুরোপুরি নেতিবাচক চরিত্র। তবে এই অভিনেত্রী যে তার বাস্তব জীবনে কেমন তা কখনোই প্রকাশ্যে আসেনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে তিনি সাক্ষাৎকারের জীবনের এমন কিছু ঘটনা বলেন যাতে তার জীবনের আক্ষেপ উল্লেখ রয়েছে।

অভিনেত্রী এখানে সাক্ষাৎকার দিতে দিতে বলেন যে তিনি কিছুদিন আগে তার বন্ধুকে বলছিলেন যে তিনি খুব ভীতু তার কারণ মিথ্যে বলতে গেলে একটা সাহস দরকার হয়, যে আমি ধরা পড়বো না আর সেটাই তার নেই। তাই বোধ হয় তিনি সব সত্যি বলেন।

তিনি আরো বলেন যে, তিনি যখন অভিনয় করতে আসেন তখন তিনি বুঝতেই পারেননি যে তার অভিনয় করতে ভালো লাগবে কিন্তু পরে অভিনয় করতে করতে তিনি বোঝেন যে তিনি অভিনয় করতেই হয়ত এসেছেন। রুপা এদিন বলেন যে তিনি এখনো পর্যন্ত যা অভিনয় করেছেন তাতে তিনি অভিনয় জিবি হয়েছেন কিন্তু এখনো পর্যন্ত সেই অর্থে অভিনেত্রী হয়ে উঠতে পারেননি আর সেটাই হয়তো তার জীবনের একটা বড় না পাওয়া।

Back to top button