Bangla Serial

Sonamoni Saha: একটা সময় টিআরপিতে বেঙ্গল টপার ছিলেন সোনামণি সাহা কিন্তু এখন এক্কা দোক্কা প্রথম পাঁচেও নেই! কেনো এই পতন? সিরিয়াল শেষ হওয়ার সময় এসেছে?

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোনামণি সাহা। যিনি একটা সময় এমন একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতেন যেটি টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে থাকতো। তবে বর্তমানে তার অভিনীত ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে একবারও এখনও শীর্ষস্থান দখলের স্বাদ পাইনি। তাতে ঠিক কতটা আফসোস হয় অভিনেত্রীর সম্প্রতি তা নিজেই জানালেন।

প্রসঙ্গত স্টার জলসার ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকে অভিনেতা রাহুল মজুমদারের বিপরীতে অভিনয় করে প্রথম দর্শকের সামনে নিজের অভিনয় গুণ দেখান অভিনেত্রী সোনামণি সাহা। আর সেখানেই দর্শকরা তার অভিনয়ে মুগ্ধ হয়ে যান। তবে তারপরে তিনি জনপ্রিয়তা পান, তিন বছর আগে অর্থাৎ ২০১৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’এ মুখ্য চরিত্রে অভিনয় করে।

সেখানেই প্রথম অভিনেতা প্রতীক সেনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। আর যা রীতিমতো দর্শকদের কাছে নজর কাড়ে। মোহর সিরিয়ালের এই হিট জুটি একটা সময় দর্শকদের চর্চার শিরোনামে থাকতো। তবে বর্তমানে এই দুই অভিনেতা অভিনেত্রীকে দেখা যাচ্ছে আলাদা আলাদা ধারাবাহিকে অন্য অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে।

প্রসঙ্গত এখন সোনামণিকে দেখা যাচ্ছে ধারাবাহিক ‘এক্কাদোক্কা’তে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের বিপরীতে এবং প্রতীককে দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’তে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের বিপরীতে। তবে এক সময় নায়িকার অভিনীত ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে থাকত আর এখন তার অভিনীত ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম পাঁচেও নেই।

কতটা আফসোস হয় নায়িকার? এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে সোনামণি বলেন, “না কোনও আফসোস-দুঃখ কিছুই হয় না। কারণ আমার মনে হয় টিআরপিতে একে থাকার থেকেও আলোচনায় থাকা জরুরি। নাম না করেই বলছি।

এমন অনেক সিরিয়াল আছে যাদের টিআরপি বেশি থাকার সুবাদে তাঁরা এক নম্বরে। কিন্তু আলোচনায় নেই। আমাদের নিয়ে সমাজমাধ্যমে লেখা হয়, কথা হয়। আর কিছু চাই না।” তিনি আরও যোগ করেন। বলেন, “আর তা ছাড়া মোহর কিন্তু প্রথম বছরে ভাল ফল করেনি। ধীরে ধীরে দর্শকমনে জায়গা করে নিয়েছিল। ‘এক্কা দোক্কা’র ক্ষেত্রেও, আশা করছি, হয় তো তেমনটাই হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button