Bangla Serial

Sonamoni-Pratik: অবশেষে ভগবান মুখ তুলে চাইল, ভক্তদের আশাই পূরণ হচ্ছে! আবার পর্দায় জ্বলে উঠবে “সোনাতিক” ম্যাজিক! স্বীকার করলেন সোনামণি

বর্তমানে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে সিরিয়াল খুবই জনপ্রিয় একটি বস্তু হয়ে উঠেছে। অবসর সময় সিরিয়াল ছাড়া চলেনা এক মুহূর্ত। দিনের পর দিন বহু ধারাবাহিক আসছে আবার শেষ হয়ে যাচ্ছে যা দর্শক মহলে দারুণ জনপ্রিয়তা অর্জন করছে। তেমনি একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘মোহর’।

এই সিরিয়াল যখন সম্প্রচার হতো তখন দর্শকদের কাছে দারুন জনপ্রিয়তা অর্জন করেছিল। এখনো পর্যন্ত মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিক প্রসঙ্গ উঠে আসে। তবে ধারাবাহিকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল মোহর এবং শঙ্খের জুটি। যা আজও জনপ্রিয়তা অর্জন করে রয়েছে দর্শকদের কাছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানারকম ফ্যান পেজে মোহর এবং শঙ্খের সুন্দর মুহূর্ত দেখতে পাওয়া যায়।

Sonamoni Saha | Read All Latest Update On HoopHaap
প্রসঙ্গত ধারাবাহিকের নায়ক শঙ্খ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেনকে এবং তার বিপরীতে মোহরের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সোনামণি সাহাকে। বর্তমানে তাদের দুজনকে আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। প্রতীককে দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের বিপরীতে অভিনয় করতে এবং সোনামণিকে দেখা যাচ্ছে ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের বিপরীতে অভিনয় করতে।

Ekka Dokka 19 November Full Episode | Ekka Dokka Today Episode
তবে তাদের জুটির ভক্তরা তাদেরকে যে একসাথে পর্দায় দেখতে চান সেই আবেদন বারে বারে তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। তাই তাদের দুজনকে আরো একবার জুটি বাধার কথা অনুরোধ করেন সকলে। সম্প্রতি এই বিষয়েই এক সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী বেশ কিছু কথা বলেছেন।

sonamoni saha, Pratik Sen & Sona Moni Saha: বড় ...
অভিনেত্রীর কথায় দর্শকদের মতোই তার কাছেও সেরা পর্দার শঙ্খ এবং মোহর জুটি। অভিনেত্রী বলেন ভক্তরা তাদের এতটাই ভালোবাসেন যে সবাই তাদের চিরকাল একসাথে দেখতে চান।
তিনি বলেন ‘তারা চেয়েছিল আমরা ভবিষ্যতেও একসাথে থাকব। আমরা দুজন পুরোপুরিভাবে এটা উপভোগ করি। আমরা দুজনেই আমাদের দর্শকদের খুব সিরিয়াসলি নিই। আশাকরি, আমারাও একসাথে থাকব’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button