Bangla Serial

Ganthchora: খড়ি-ঋদ্ধির সম্পর্ক এবার সাপে নেউলে! খড়ির উপর হামলা চালালো গুণ্ডারা! “ঋদ্ধি বাবু এতটা হিংস্র?” নায়কের উপর থেকে বিশ্বাস হারাচ্ছে ভক্তরাও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল ‘গাঁটছড়া’। যেটি শুরুর প্রথম থেকেই বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকের কাছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা গৌরব চ্যাটার্জি এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়।

তারা ছাড়াও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছে আরও চার অভিনেতা অভিনেত্রী। যথা অনিন্দ্য চ্যাটার্জী ,শ্রীমা ভট্টাচার্য ,অনুষ্কা হাজরা এবং রিয়াজ লস্কর। ধারাবাহিকে প্রথম থেকেই তিন ভাই এবং তিন বোনের গল্প দেখানো হয়েছে।

প্রথম থেকে রাহুল তথা অনিন্দ্য চ্যাটার্জির চরিত্রটি নেতিবাচক থাকলেও বর্তমানে সে ভালো হয়ে গেছে ।কিন্তু সিংহরায় পরিবারে এসেছে নতুন শত্রু। ‘ডি’ এর চক্রান্তে ছারখার হয়ে গেছে সিংহ রায় পরিবার এবং ভট্টাচার্যের পরিবারের মধ্যে সম্পর্ক।প্রসঙ্গত খড়ির জেঠুর খুনের অভিযোগে ঋদ্ধিকে ফাঁসিয়ে দিয়েছে ‘ডি’।

এতদিন খড়ি নিজেও সেটা বিশ্বাস করেছে। তাকে বারবার ঋদ্ধি এবং তার মা বোঝানোর চেষ্টা করলেও সে কিছু না শুনে বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছে।তবে এবার খড়ি আসল সত্যিটা আস্তে আস্তে বুঝতে পারছে খড়ি। যে কেউ তাদের দুটো পরিবারের মধ্যে ঝামেলা লাগানোর জন্যই তাদের বিরুদ্ধে এত বড় চক্রান্ত করেছে। ঋদ্ধিমানকে ফাঁসানো হয়েছে।

সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে যে ভট্টাচার্য পরিবারে এসে কিছু গুন্ডা ভাঙচুর চালিয়েছে এবং খড়ির বাবার ওপর হামলা করেছে। আবার তাদের মুখে শোনা গেছে তারা সিংহ রায় পরিবারের কথায় এই হামলা করেছে ।সেই শুনে খড়ি কিছুটা আসল সত্যিই বুঝতে পেরেছে যে কেউ সিংহ রায়দের ফাঁসাতে চাইছে।

আর সে বনিকে সিংহ রায়দের ওপর হামলা করার থেকে বাধা দিয়ে, এটা শপথ নিয়েছে যে খুব তাড়াতাড়ি আসল সত্যি সামনে আনবে এবং অপরাধীদের শাস্তি দেবে। কিন্তু উল্টোদিকে খড়ির দাদা অর্থাৎ জেঠুর ছেলে এসব কিছু না শুনে সিংহরায়দের ফ্যাক্টরিতে গিয়ে ভাঙচুর করেছে এবং আগুন ধরিয়ে দিয়েছে।

আবার অন্যদিকে দেখাচ্ছে যে ঋদ্ধি যেহেতু জেলে রয়েছে সে তাদের প্রপার্টি এখন রাহুলের নামে লিখে দিচ্ছে যাতে সে ব্যবসা সামলাতে পারে। কিন্তু রাহুল ঋদ্ধিকে বলে যে সে শুধু তার ছায়া হিসেবে কাজ করবে কখনোই ঋদ্ধির জায়গা নিতে পারবে না। এমন সময় তাদের কাছে তাদের ফ্যাক্টরির ভাংচুরের খবর আসে।

এতসব চক্রান্তের মধ্যে দুই পরিবারের মানুষদের এত ভুল বোঝাবুঝি কিভাবে সামলাবে খড়ি! আর কেমন করেই ঋদ্ধিমানকে সে নির্দোষ প্রমাণ করবে এবার সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button