Guddi: গুড্ডি অন্য কারুর হতে চলেছে, সহ্য করতে না পেরে অবশেষে অ্যাক্সিডেন্ট করলো অনুজ! সেই খবর শুনে মণ্ডপ ছেড়ে পালালো গুড্ডি! “এত বেদনা যখন বিয়ে করতে কে বলেছিল?” বিরক্ত দর্শক

স্টার জলসার এই মুহূর্তে একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হলো ‘গুড্ডি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি অভিনেতা রনজয় বিষ্ণুকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকে এর গল্প নিয়ে নানা ভাবে সমালোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বর্তমানে এই ধারাবাহিকের নায়ক অনুজের চরিত্র নানাভাবে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হয়।

Bengali television
প্রথম থেকেই ধারাবাহিকের গল্পে ত্রি’কো’ণ প্রেম বা পর’কী’য়া দেখানো নিয়ে দর্শকরা একের পর এক অভিযোগ তুলেছে। ধারাবাহিকের অনুজ,গুড্ডি এবং শিরিন এই তিনজনের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে বারে বারে। কিন্তু কিছুদিন আগেই গল্পে এসেছে অন্য একটি চরিত্র যার নাম যুধাজিৎ। এবং গল্প এগোনোর সাথে সাথে জানা গেছে যুধাজিৎ অনুজদেরই বাড়ির ছেলে এবং সে গুড্ডিকে বিয়ে করতে চায়। গুড্ডির সব অতীত জেনেই সে তাকে ভালোবাসে।

Bengali television
সেই সঙ্গে বাড়ির সকলে গুড্ডি এবং যুধাজিৎ-এর বিয়েতে সম্মতি দেয় শুধু অনুজই এই বিয়েটা মেনে নিতে পারে না। সে বারবার অসম্মতি জানালেও তার কথা কেউ শোনে না এমনকি গুড্ডিও এই বিয়েতে মত দেয়। কিন্তু উল্টো দিকে দেখা যাচ্ছিল যে গুড্ডিও এই বিয়েটা পুরোপুরি মন থেকে করছে না তার কারণ সে তার স্যারজি অর্থাৎ অনুজকে ভালোবাসে। কিন্তু যাতে শিরিন এবং অনুজ সুখে সংসার করতে পারে এবং অনুজ তাকে ভুলে যায় সেই জন্যই সেই এই বিয়েতে সম্মতি দেয়।

Bengali television
যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে সম্প্রতি পর্বে দেখানো হচ্ছে যুধাজিৎ এবং গুড্ডির বিয়ে। সেই বিয়ের মন্ডপে বাড়ির সকলে উপস্থিত আছে একমাত্র অনুজ ছাড়া। সে তখন রাস্তায় এলোপাতাড়ি গাড়ি চালাচ্ছে এবং তার মনের দুঃখ বেদনার কথা ভাবছে। এবার আসন্ন পর্বে দেখা যাবে যুধাজিৎ এবং গুড্ডি’র বিয়ের সময় হঠাৎ গুড্ডির কাছে একটা ফোন আসে।

Bengali television
আর উল্টোদিকে দেখানো হয় অনুজের একটা মারাত্মক গাড়ি এক্সিডেন্ট হয়েছে। আর সেখানকার স্থানীয় লোকেরা যখন পুলিশকে খবর দেয় পুলিশ এসে অনুজের ফোন থেকে গুড্ডিকে ফোন করে। গুড্ডি অনুজের অ্যাক্সিডেন্ট হওয়ার কথা শুনে রীতিমতো বিধ্বস্ত হয়ে যায় এবং বিয়ের মন্ডপ থেকে ছুটে বেরিয়ে আসে। তারপর হাসপাতালে এসে কান্নায় ভেঙে পড়ে। তার পিছন পিছন যুধাজিৎ ও শিরিন আসে এবং ডাক্তাররা জানায় যে অনুজের মাথায় মারাত্মক একটা চোট এসেছে। এবার দেখার পালা পরবর্তী দিনে কী হতে চলেছে? অনুজ, গুড্ডি শিরিন এবং যুধাজিৎ এর জীবন কোন দিকে মোড় নেয়?

Back to top button