Bangla Serial

Anurager Choya: অবশেষে রুপার আসল পরিচয় জানতে পারলো সূর্য! তাহলে এবার দীপা এবং রুপাকে একসঙ্গে বাড়ি নিয়ে যাবে লাবণ্য? উত্তেজনায় টগবগ করে ফুটছে দর্শক 

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। শুরুর প্রথম থেকেই দারুণভাবে জনপ্রিয় হয়ে রয়েছে এই ধারাবাহিক। তবে গত সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে। সেই সঙ্গে এই ধারাবাহিকের প্রতিটি পর্ব এখন চলছে টান টান উত্তেজনার।

প্রতিদিনই গল্পে একের পর এক চমক আসছে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে বহু বছর পর আবার একবার মুখোমুখি হয়েছে সূর্য এবং দীপা। তবে তারা যতই একে অপরের প্রতি রাগ এবং অভিমান জমিয়ে রাখুক না কেন এখনো যে দুজনের মধ্যে সমান ভালোবাসা রয়েছে সে কথাও জানা গেছে প্রথম দেখাতে। সেই সঙ্গে তাদের দুই মেয়ে দুজনের সঙ্গেই খুব সুন্দর মিলেমিশে গেছে কিন্তু এখনো পর্যন্ত জানতে পারেনি তারাই তাদের বাবা-মা।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে এরই মধ্যে লাবণ্য অর্থাৎ সূর্যর মা এবং গোটা পরিবারের সামনে এসেছে দীপা। কিন্তু বারবার চেষ্টা করার পরেও লাবণ্য দীপাকে তাদের কাছে থাকার জন্য রাজি করতে পারেনি। তার সাথে রুপা যে দীপা এবং সূর্যর মেয়ে সেটাও জানতে পারেনি লাবণ্য। তাই এবার সে ঠিক করেছে শহরে একটা ফ্লাওয়ার আর্ট কম্পিটিশন করাবে। যাতে সেখানে আবার দীপা আসে।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে লাবণ্য একটি ফ্লাওয়ার আর্ট কম্পিটিশনের তোরজোর করেছে। কিন্তু জানতে দেয়নি যে কে কম্পিটিশনটা আয়োজন করছে। যাতে দীপা না জানতে পারে আর সে সেই কম্পিটিশনে ভাগ নেয়। উল্টোদিকে রুপা সেই ফ্লাওয়ার আর্ট কম্পিটিশনের একটি পোস্টার দেখতে পায় এবং সেটাকে নিয়ে যায় তার মায়ের কাছে।

আসন্ন পর্বে দেখা যাবে সেই কম্পিটিশনের পোস্টার যখন দীপার হাতে রুপা দেয় এবং বলে ‘তুমি এতে জিততে পারলে অনেক টাকা পাবে’। আর সেটা দেখে দীপা মনস্থির করে যে সে সেই কম্পিটিশনে ভাগ নেবে তার কারণ এই টাকাটা পেলে সে রুপার ভবিষ্যৎ নিয়ে নিশ্চিন্ত হবে। এবং সেই মতো দীপা সেই কম্পিটিশনে যায় আর তখনই সূর্য গাড়ি নিয়ে পৌঁছয় সেখানে। সূর্যর সঙ্গে রুপা কথা বলতে গেলে দীপা সরে যায়। কিন্তু সূর্য রুপাকে জিজ্ঞাসা করে যে সে কেন এখানে এসেছে? তখন সে জানায় তার মা এই কম্পিটিশনে যোগ দেবে, তাই জন্য সে এখানে এসেছে। আর তখনই দেখা যায় রুপা তার মাকে দেখাচ্ছে সূর্যকে।

কিন্তু শেষ পর্যন্ত সূর্য দীপাকে দেখতে পেল কিনা বা রুপার মা হিসাবে চিনলো কিনা সেটা জানা যায়নি। পরবর্তী পর্বে কী হতে চলেছে তা নিয়ে এখন দর্শকরা দারুণ উৎসাহী। তার কারণ দর্শকরা মনে করছে এবার এই কম্পিটিশনের মধ্য দিয়েই সূর্য জানতে পারবে রুপার মা হলো দীপা এবং সেই সঙ্গে লাবণ্য জানতে পারবে যে তার আরেক নাতনি হলো রুপা। তবে পরবর্তীতে ধারাবাহিক কী হতে চলেছে সেটা জানতে দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button