Alta Foring: অভ্র অ্যারেস্ট এদিকে কারেন্টের শক খেয়ে কি মারা গেলো অর্জুন? “এর স্বামীও গেলো পর’কীয়া ভাসুরও গেলো এবার পর’কীয়া করবে কার সঙ্গে?” দমদার প্রোমো দেখে চমকে উঠলো দর্শক

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘আলতা ফড়িং’। যেটি শুরুর প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করে এসেছে দর্শকদের মধ্যে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেত্রী খেয়ালী মণ্ডলকে এবং অভিনেতা অর্ণব ব্যানার্জিকে। প্রথম থেকেই অভ্র এবং ফড়িং এর জুটিকে বেশ পছন্দ করেছিল দর্শক।

তবে হঠাৎ করেই গল্পে আসে বিশাল বড় পরিবর্তন। ধারাবাহিকের নায়ক অভ্র পরিণত হয় খল চরিত্রে। এবং সেই সঙ্গে ধারাবাহিকে প্রবেশ ঘটে আরো একনায়ক যার নাম অর্জুন। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা অভিষেক বোসকে। তারপর থেকেই দর্শক বুঝতে পারছিল না যে ধারাবাহিকের গল্প ঠিক কোন দিকে মোড় নেবে।

এরই মধ্যে অভ্র এবং ফড়িং এর ডিভোর্স হয়ে যায়। তারপর ফড়িং এবং অর্জুনের বিয়ের তোড়জোড় শুরু করে অভ্রর বাড়ির লোকজন। এবং তাদের বিয়ের দিন তাদের বিয়ে সম্পন্ন হওয়ার পরেই অভ্র ধুলোমাখা অবস্থায় ফিরে আসে এবং বলে যে এতদিন যে বদমাইশি করছিল সে নকল অভ্র। আর আসল অভ্রকে তারা লুকিয়ে রেখেছিল। সেই কথা বিশ্বাস করে সবাই অভ্রকে বাড়িতে নিয়ে যায়।

কিন্তু সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে অভ্রর সব মিথ্যে ফাঁস হয়ে গেছে এবং বাড়ির সকলের সামনে তার আসল মুখোশ খুলে গেছে। এবং তাকে পুলিশে গ্রেফতার করতে এসেছে। কিন্তু হঠাৎ করেই সে তার নিজের সব দোষ পুলিশের সামনে এবং বাড়ির সকলের সামনে স্বীকার করে নেয়। সেটা দেখে সবাই অবাক হয়। তারপরে তাকে পুলিশে ধরে নিয়ে যায় কিন্তু যাওয়ার সময় সে মনে মনে ভাবতে থাকে যে ‘আজ আমি এখান থেকে যাওয়ার পরে বাড়ি থেকে দুটো লাশ বেরোবে একটা ফড়িং এর এবং অন্যটি অর্জুনে’র।

তারপরেই অর্জুন এবং ফড়িং দুজনের ফুলশয্যার ঘরে যায়। তারপর যখন অর্জুন খাটের ওপর বসে সে কারেন্টের শট খায়। এবং ফড়িং কিছু বুঝতে পারে না চেঁচামেচি করতে থাকে তখন বাড়ির অন্যরা আসে। আর সুইচ বোর্ডের সুইচ অফ করে কিন্তু ততক্ষণে অর্জুন অজ্ঞান হয়ে গেছে। পরবর্তীতে কি হতে চলেছে তা এখনো বোঝা যায়নি। অর্জুন কে কী প্রাণে বাঁচাতে পারবে ফড়িং। সেটাই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে দর্শকরা।

Back to top button