Bangla Serial

Guddi: গুড্ডি আর যুধাজিৎ-এর ফুলশয্যা চলছে, তাতে আড়ি পাতছে অনুজ! আর কী কী দেখতে হবে বাংলা সিরিয়ালে? ‘গুড্ডি’ সিরিয়ালের আসন্ন পর্ব দেখে ছিঃ ছিঃ করছে দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল স্টার জলসার ‘গুড্ডি’। যেটি নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নানা রকম কটাক্ষ উঠে আসে। তবে সম্প্রতি দেখা গেছে নায়িকা নিজে নিজে সিঁদুর পড়েছে আর সেই দৃশ্য নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছিল এই ধারাবাহিক। তবে গুড্ডির লেখিকা লীনা গাঙ্গুলীকে নিয়ে নানা রকম সমালোচনা ভেসে আসে এই ধারাবাহিকের গল্পের জন্য। সেই সঙ্গে গুড্ডি, শিরিন এবং অনুজের এই ত্রিকোণ সম্পর্কের কাহিনী দেখতে দেখতে বিরক্ত দর্শক।

Shirin: শিরিন পড়ল বড় সমস্যায়! গুড্ডিকে মন দিয়ে ফেলেছে অনুজ! ধারাবাহিকে এবার বড় টুইস্ট - TollyGossip
তবে সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে বেশ কিছু অন্যরকম মোড় । দেখা গেছে গুড্ডির যুধাজিৎ এর সঙ্গে বিয়ে করতে রাজি হয়েছে কিন্তু বিয়ের মন্ডপে হঠাৎ সে জানতে পারে অনুজের অ্যাক্সিডেন্ট হয়েছে আর সেই শুনে সে বিয়ে ছেড়ে ছুটে অনুজের কাছে চলে যায়। যার জন্য সেই মন্ডপে তাদের দুজনের বিয়ে হয় না। কিন্তু পরে যখন গুড্ডি জানতে পারে শিরিন অনুজের সন্তানের মা হতে চলেছে তখন সে আবার সিদ্ধান্ত নেয় বিয়ে করার।

Guddi - Disney+ Hotstar
উল্টোদিকে অনুজ শিরিনের কথা মেনে নেয় এবং সে শিরিন এবং তার সন্তানকে ভালোভাবে গ্রহণ করবে এমনটাই বলে। এরপর দেখা যায় গুড্ডি এবং যুধাজিৎ এর আরও একবার বিয়ে হচ্ছে। তবে বিয়ের দিন হঠাৎ করেই গুড্ডি বলে ওঠে যে সে তার বাবুজীর কাছে শুনেছে তাদের বিয়ের অনুষ্ঠানে বউ নিজে নিজে সিঁদুর পড়ে আর সে আয়না দেখে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়।

এরপর দেখা যায় যখন ভাত কাপড়ের অনুষ্ঠান হয় তখনও গুড্ডি ভাত কাপড়ে নিতে চায় না। এরপর পরবর্তী পর্বে দেখা যাবে গুড্ডিদের ফুলশয্যার আগে যখন তাদের মালা বদল হওয়ার সময় আসবে তখন শিরিন বলে যে আচ্ছা যুধাজিৎ আপনাকে গুড্ডি এতবার রিজেক্ট করছে আপনার খারাপ লাগছে না! তখন গুড্ডি বলে যে শিরিন দিদি এটা আমার ব্যক্তিগত ব্যাপার সেটাতে তুমি কথা না বললেই ভালো হয়।

এরপর যখন তাদের মালা বদল হয়ে যায় তারপর সকলে ফটো তুলে ঘর থেকে বেরিয়ে যায়। এরপর দেখা যাবে গুড্ডিকে যুধাজিৎ বলবে যে তার ভালো লাগছে না এতবার গুড্ডির কাছ থেকে প্রত্যাখ্যান পেতে। কিন্তু গুড্ডি জানায় যে সে তো আগেই বলে দিয়েছে যে তাদের মধ্যে কখনো স্বামী স্ত্রীর সম্পর্ক থাকবে না। এবার অন্যদিকে দেখা যায় শিরিনকে ঘুম পাড়িয়ে রেখে অনুজ মনে মনে ভাবছে যে গুড্ডি আর যুধাজিৎ এর ফুলশয্যার ঘরের বাইরে এসে তাদের মধ্যে কী কথা হচ্ছে সেটা শুনবে! আর সেই সময়ই আস্তে আস্তে দেখা যায় শিরিন চোখ খুলছে। তাই এবার দেখার পালা অনুজ কি সত্যি সত্যিই গুড্ডি আর যুধাজিতের ফুলশয্যার ঘরের বাইরে গিয়ে কথা শোনে আর সেটা আবার শিরিনের কাছে ধরা পড়ে কিনা!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button