Ganthchora: আসছে সেই মুহূর্ত, খড়িই হারাবে ঈশাকে! দারুন প্ল্যান করলো ঋদ্ধি! তাহলে কি খড়ি আর ঈশা আলাদা? প্রোমো দেখে তর সইছে না দর্শকের

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কী রায়কে। বহুদিন ধরে টিআরপি তালিকায় জনপ্রিয়তা অর্জন করে এসেছে এই ধারাবাহিক। তবে কিছুদিন আগে এই ধারাবাহিকের টিআরপি বেশ পড়ে যায়। যার ফলে ধারাবাহিকের গল্পে আনা হয় বিশাল বড় পরিবর্তন। আর সেই পরিবর্তন যে আবার খড়ি ঋদ্ধির জুটির জনপ্রিয়তা ফিরিয়ে এনেছে সেটা বলাই চলে।
প্রসঙ্গত গল্পে কিছুদিন আগে দেখা গেছে এক বছরের লিপ। তার আগে দেখানো হয়েছিল ‘ডি’ এর চক্রান্তে খড়ি মারা গিয়েছে। তবে এক বছর পর আবার একবার খড়ির দেখা মিলেছে তবে এবার সে বলছে তার নাম ঈশা। ঋদ্ধির মুখোমুখি হয়েছে সে। ঋদ্ধি তাকে বিশ্বাস করানোর চেষ্টা করছে যে সে খড়ি, কিন্তু ঈশা সে কথা কিছুতেই বিশ্বাস করছে না। উল্টোদিকে ঈশা আবার চায় সিংহ রায় জুয়েলার্সকে দখল করতে।
এই গল্প যত এগিয়েছে ততই মানুষের মধ্যে জানার আগ্রহ বেড়েছে যে ঈশা এবং খড়ি একই মানুষ কিনা! তবে সেইসঙ্গে ঋদ্ধিমান কি করে ‘ডি’কে মাত দেয় সেটা দেখার জন্যেও অপেক্ষায় বসে রয়েছে দর্শক। প্রসঙ্গত এটাও দেখানো হয়েছে ধারাবাহিকে যে ঈশা যে জুয়েলারি কালেকশন অর্থাৎ ডি’স ডায়মন্ডসের হেড তাদের সাথে ব্যবসায় প্রতিদ্বন্দ্বিতায় নেমেছে সিংহরায় জুয়েলার্স।
এবার এক বিদেশী ক্লায়েন্ট আসে নতুন এক প্রজেক্ট করতে যেখানে আরো একবার মুখোমুখি হতে দেখা যাবে ঈশা এবং ঋদ্ধিকে। প্রসঙ্গত এই বিদেশী ক্লায়েন্ট পিটারকে একসময় খড়ি নিজের তৈরি করা ডিজাইনস দেখিয়ে মুগ্ধ করেছিল। যার ফলে তিনি সিংহরায় জুয়েলার্সের সঙ্গে কাজ করতেন কিন্তু খড়ি মারা যাওয়ার পর থেকে তিনি আর সিংহরায়দের সঙ্গে কাজ করেনি। তাই খড়ির পুরনো ডিজাইনগুলো দিয়েই আবার ঋদ্ধি পিটারের সঙ্গে কাজ করতে চাইছে। এবার দেখার পালা ঋদ্ধির এই বুদ্ধি ডি’স ডায়মন্ডসকে মাত দিতে পারে কিনা?

Back to top button