Bangla Serial

Gouri Elo: শুদ্ধিকরণের নামে মুক্তার গায়ে ফুটন্ত জল ঢালতে বলল শৈল মা, শিক্ষিত পরিবার হয়েও কেউ কোনো প্রতিবাদ জানাল না অশিক্ষিত গৌরী বাদে!’কীসব বর্বরতা দেখাচ্ছেন?’, নেটিজেনদের প্রশ্নের মুখে ধারাবাহিক 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হল ‘গৌরী এলো’। জি বাংলায় সন্ধ্যে সাড়ে সাতটা থেকে সম্প্রচারিত হয়ে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটির গল্প মা কালিকে কেন্দ্র করে। মুখ্য চরিত্র হলো গৌরী এবং ঈশান তারা দুজনেই মা কালী এবং মহাদেবের বর প্রাপ্ত। তাদের একটি শত্রু রয়েছে তার নাম শৈলমা। সে নিজেকে মা কালীর অংশ বলে আর লোককে ঠকিয়ে পয়সা উপার্জন করে।

Watch Gouri Elo Latest Episodes Online Exclusively on ZEE5
সম্প্রতি ধারাবাহিক দেখা গেছে যে শৈল মা গৌরী এবং ঈশানের ক্ষতি করার জন্য চক্রান্ত করেছে কিন্তু তা সবকিছু থেকে গৌরী নিজেদের রক্ষা করেছে। বাড়িতে যে ছেলেমেয়েরা আছে তারা অনেকেই লোক ঠকানো পছন্দ করত না তাই তাদের মধ্যে একজন আছে ঈশানের বোন তার নাম মুক্তা সে শৈলমার ভক্তদের বুঝিয়ে সুজিয়ে নিজের দিকে করে নিতো।


আর সেই জন্যই সম্প্রতি দেখা যাচ্ছে শৈল মা তাকে শিক্ষা দেওয়ার জন্য শুদ্ধিকরণের নামে তার গায়ে ফুটন্ত জল ঢালতে বলেছে। আর সেখানে ঈশানদের পরিবার এত শিক্ষিত হওয়া সত্ত্বেও কেউ কোনো প্রতিবাদ করছে না। যেখানে তাদের পরিবারের সবাই শিক্ষিত শুধু গৌরী একমাত্র যে বেশি পড়াশোনা করেনি। কিন্তু সবাইকে ছেড়ে একমাত্র গৌরী যে এর প্রতিবাদ জানিয়েছে। যেখানে ঈশান একজন ডাক্তার সেও এ নিয়ে কোন কথা বলছে না।


আর তাই নিয়েই নেটিজেনরা বলছে যে ধারাবাহিকে এমন একটি কুসংস্কার কি করে দেখাতে পারে। যেখানে বর্তমান সমাজ অনেকটাই এগিয়ে গেছে। মানুষ আজকাল চেষ্টা করছে যাতে কুসংস্কার থেকে সমাজকে বের করে আনা যায়। আর সেখানে দাঁড়িয়ে একটা শিক্ষিত পরিবার দেখানো সত্বেও এমন আজগুবি জিনিস প্রত্যেকে মেনে নিচ্ছে! নেতিজেনদের মত, যে এটা দেখানোর জন্য সমাজে কুপ্রভাব পড়তে পারে।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button