আয়ুষ্মানের রয়েছে যমজ বোন! খড়ি শুধু ছেলে নয় এক মেয়েরও জন্ম দিয়েছিল! গাঁটছড়ায় আসছে নতুন চমক

স্টার জলসার পর্দায় সবচেয়ে পুরোনো এবং অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। এই ধারাবাহিকে নতুন গল্প এক নতুন অধ্যায়ের সূচনা হয়েছে। আজ থেকে প্রায় দু’বছর আগে শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিক ভীষণ রকম মনে ধরেছিল দর্শকদের।

তবে এই ধারাবাহিকে এখন দ্বিতীয় অধ্যায় শুরু হয়েছে। ঋদ্ধি, খড়ি, দ্যুতিদের সন্তানদের নিয়ে। খড়ি অর্থাৎ সোলাঙ্কি রায় যে গাঁটছড়া ধারাবাহিক ছাড়বেন তা আগেই জানা গিয়েছিল। আর যথারীতি সেই অনুযায়ী গল্প সাজানো হয়। টেলিভিশনের পর্দায় দেখানো হয় সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যায় খড়ি। আর এতগুলো বছর কেটে গেলেও সেই কষ্ট-দুঃখ ভুলতে পারেনি ঋদ্ধিমান সিংহ রায়।

আপাতত দেখানো হয়েছে খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়ের একটি ছেলে। আয়ুষ্মান সিংহ রায়। তাঁর জন্ম দিতে গিয়েই তাঁর মা অর্থাৎ খড়ি সিংহ রায়ের মৃত্যু হয় বলে তাঁকে কাছে টেনে নিতে পারেনা ঋদ্ধি। তাঁর মধ্যে এক ধরনের রাগ কাজ করে। খড়ির স্পর্শে নরম ঋদ্ধি আবার‌ও নিজেকে কঠোর বানিয়ে ফেলেছে।

তবে এরই মধ্যে গাঁটছড়ায় এসেছে নতুন একটি চরিত্র বিন্দি। না আয়ুষের নায়িকা সে নয়। কারণ আয়ুষের নায়িকা হিসেবে দেখানো হচ্ছে গঙ্গা নামের একটি চরিত্রকে। তাহলে কে সে? খড়ির মা-বাবার বাড়িতে আগমন হয়েছে এই চরিত্রটির।

বলাবাহুল্য এই চরিত্রটি অবিকল খড়ির মতো। অতটাই‌ প্রাণচঞ্চল‌। তাঁর হাবভাবের সঙ্গে ভীষণ মিল খড়ির। ঋদ্ধিমান তাঁকে দেখে চমকে ওঠে। খড়ি যেরকম তুলি দিয়ে ঋদ্ধিমানের গায়ে দাগ কেটে দিত সেই রকম ভাবেই পেন দিয়ে ঋদ্ধিমানের গায়ে কালির আঁচড় কেটেছে বিন্দি। এই চরিত্রটি ঋদ্ধির থেকে অনেকটাই ছোট তাই ঋদ্ধির নায়িকা তো হতে পারে না। তাহলে কে? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে গাঁটছড়ায় আসন্ন সব পর্বে দেখানো হবে খড়ি-ঋদ্ধির যমজ সন্তান জন্ম নিয়েছিল। এক ছেলে এক মেয়ে। কারণ ঋদ্ধিমানের একটি মেয়ের ভীষণ শখ ছিল। আর যে হবে অবিকল খড়ির মতো। আর বিন্দিই হচ্ছে সেই মেয়ে।

Back to top button