Gaatchora End: শেষ হচ্ছে খড়িদ্ধির গল্প! শেষ সম্প্রচার পর্ব কবে? হাতে এলো সব তথ্য

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় আসছে একের পর এক নতুন সিরিয়াল। এ বলে আমায় দেখ ও বলে আমায়। কোনটা ছেড়ে কোনটা দেখবে সেটা নিয়ে একপ্রকার বিভ্রান্ত দর্শক নিজেও। জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা সব সিরিয়ালের ক্ষেত্রেই এটা দেখা যাচ্ছে।

তবে এর ফোনে সব থেকে বেশি সমস্যা হয়ে দাঁড়িয়েছে সেটা হল অনেক সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। পুরনো সিরিয়ালের কপাল পুড়ছে এক এক করে। সিরিয়াল গুলো শেষ করে দেওয়া হচ্ছে আর তা না হলে কিছু কিছু সিরিয়ালের সময় হঠাৎ করে পাল্টে দেওয়া হচ্ছে। ফলে হতাশ হয়ে পড়ছে ভক্তরা।

ইতিমধ্যেই আমরা দেখেছি, টিআরপি নেই এমন ধারাবাহিক মুহুর্তের মধ্যে শেষ করে দেওয়া হচ্ছে। বৌমা একঘর, মাধবীলতা তার প্রমাণ। মাত্র কয়েক মাসের মাথায় সিরিয়ালগুলো শেষ করে দেওয়া হয়েছিল। তবে দেখতে গেলে এই সিরিয়ালগুলোর গল্প একেবারে অন্যরকম ছিল। তাও টিআরপি না থাকায় বিদায় নিতে হয়েছে।

Watch Gaatchora All Latest Episodes on Disney+ Hotstar
তবে শুধুমাত্র টিআরপি কম থাকলেই হয় অনেক সময় নতুন নতুন সিরিয়ালকে জায়গা দিতে অনেক পুরনো সিরিয়ালকে সরিয়ে দেওয়া হচ্ছে। এবার আবার কপাল পুড়ল জলসার আরেক সিরিয়ালের। নাম গাঁটছড়া। খড়িদ্ধির গল্প বেশ জমে উঠেছে। টিআরপিতেও ভালো দিচ্ছে। দেখতে গেলে এটাই জলসার এই মুহূর্তের সবথেকে পুরনো সিরিয়াল। কিন্তু এবার এটি শেষ হচ্ছে। আগামী মাসেই শেষ হবে সিরিয়াল।

জানা গেছে নতুন সিরিয়াল রামপ্রসাদকে জায়গা করে দিতে একে শেষ করে দেওয়া হবে। তাহলে শেষ সম্প্রচার কবে দেখতে পাবেন আপনারা গাঁটছড়া সিরিয়ালের? এই নিয়ে এক জলসা ভক্ত পোস্ট করেছেন, “রামপ্রসাদ 10 এপ্রিল থেকে সোম- রবি 7:00 PM গাঁটছড়া অন্তিম পর্ব 9 এপ্রিল”।

Back to top button