Madhabilata: মর্মান্তিকভাবে শেষ হলো সিরিয়াল! “মাধবীলতা আবার জন্ম নেবে”, পুড়ে ছারখার হয়ে গেলো সব! শেষ পর্ব কাঁদিয়ে ছাড়বে আপনাকে

বাংলা টেলিভিশনের সম্প্রতি একের পর এক নতুন ধারাবাহিকের আগমনে বেশ কিছু পুরোনো ধারাবাহিক শেষ হচ্ছে। তার মধ্যে অন্যতম হলো কয়েক মাস আগেই শুরু হওয়া স্টার জলসার ধারাবাহিক ‘মাধবীলতা’।

ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই গল্পের ধরন অন্যরকম হওয়ায় দর্শকদের মধ্যে ভালোই জনপ্রিয় হয়েছিল। টিআরপি তালিকাতেও খুব একটা খারাপ ফল করছিল না কিন্তু হঠাৎই নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ আসার ফলে এই ধারাবাহিককে শেষ করে দেওয়া হচ্ছে। মাত্র তিন মাসের মধ্যেই এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে।

May be an image of 5 people, people standing and outdoors

প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অভি সুস্মিত মুখার্জি এবং অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে। প্রথম দিন থেকেই মাধবী এবং সবুজের জুটিকে দর্শক দারুণ পছন্দ করেছে। এক গ্রামের মেয়ের বনের গাছ বাঁচানোর জন্য লড়াই নিয়েই গড়ে উঠেছিল এই গল্প। শেষের খবর শুনে দর্শকদের মন খারাপ তো ছিল কিন্তু সম্প্রতি শেষ দৃশ্য দেখে তাদের আরো বেশি মন খারাপ হয়ে গেল।

May be an image of 1 person and standing

প্রসঙ্গত শেষ দৃশ্য দেখা গেছে মাধবী এবং তার শ্বশুরের মধ্যে সব ভুল বোঝাবুঝি মিটে গেলেও মাধবীর প্রিয় বনে কেউ আগুন ধরিয়ে দিয়েছিল। দাউ দাউ করে জ্বলে সব কিছু ছারখার হয়ে গেছে। যা দেখে কাঁদতে কাঁদতে মাধবী বলেছে, “মাধবীলতা আবার জন্ম নেবে,পরের প্রজন্মে মাধবীলতা আবার আসবে। ছোট ছোট চারা থেকে আবার মাধবীলতা গজিয়ে উঠবে।” সেই শুনে সবুজ বলে “ইতিহাস কোনোদিন ও ক্ষমা করবে না, কোনোদিন না।”

May be an image of fire and outdoors
যে গাছ নিয়ে মাধবীর গল্প দর্শকরা শুরু হতে দেখেছিল সেই গাছে দিয়ে শেষ হল। কিন্তু এমন মর্মান্তিক পরিণতি দেখে দর্শকরা কিছুতেই মেনে নিতে পারেনি। তাই অনেকেই সোশ্যাল মিডিয়ায় আফসোস করেছে।

May be an image of 1 person and standing

Back to top button