Bangla Serial

Dhulokona: ফুলঝুরি, চড়ুই, তিতির – এক সিরিয়ালে তিনটে বিয়ে দেখিয়ে TRP পেয়ে গেলো আর বাকিরা ভালো গল্প দিয়েও মন ফেরাতে পারলো না দর্শকদের! “আমি হলাম লেডি কিলার রোমিও পাক্কা প্লেবয় রোমিও” লালনের চরিত্র নিয়ে কটাক্ষের বন্যা

বাংলা সিরিয়ালে বিয়ে হলো এমন একটা বিষয় যা যুগ যুগ ধরে সিরিয়ালের টিআরপি বাড়িয়ে চলেছে। একটা সময় ছিল যখন যে কোনো সিরিয়ালে নায়ক নায়িকার প্রেম হলেই কবে বিয়ে হবে সেই আশায় বসে থাকতো দর্শকরা। আর এখন তো মুড়ি মুড়কির মতো বিয়ে হচ্ছে বছর বছর।

এখন সিরিয়ালে বিয়েটা আর কোনো বড় বিষয় নয়। কারণ কোনো কোনো সিরিয়াল তো শুরুই হচ্ছে বিয়ে দিয়ে আবার কোনোটায় একাধিক বিয়ে। পরকীয়া রয়েছে আবার তার মধ্যে। মানে বিয়ে নিয়ে যেমন যথেচ্ছাচার শুরু হয়েছে তার পাশাপাশি বিচ্ছেদ, পরকীয়া নিয়েও যেভাবে হোক দেখাতেই হবে নইলে টিআরপি পাওয়া যাবে না এমন একটা মনোভাব বা ট্রেন্ড তৈরি হয়েছে।

Dhulokona - Watch Episode 278 - Lalon Unveils a Shocking Truth on Disney+
এবার এই ট্রেন্ডে নাম লেখালো গতকালের টিআরপিতে সেরা ফল করা স্টার জলসার ধুলোকনা। একের পর এক বিয়ের জোয়ারে ভাসছে সিরিয়াল। আর ততোধিক সমালোচনার ঢেউ। গতকাল থেকে রেজাল্ট পেয়ে দর্শকরা বুঝে গেলো যে এবার আর থামবে না লালন। কারণ এটা তার তৃতীয় বিয়ে। আর লিপস্টিক দিয়ে সিঁদুর পরানোর বিয়ে দেখিয়ে যে কেউ টপ করতে পারে সেটা আশা ছিল না দর্শকদের। তার উপর আবার তৃতীয় বিয়ে। তাই একদিকে আনন্দে নাচছে লালু-ফুলের ভক্তরা আর অন্যদিকে বাকিরা রেগে আগুন।

Dhulokona - Watch Episode 343 - Phuljhuri, Lalon Get Married on Disney+  Hotstar
ফুলঝুরি, চড়ুই, তিতির – এক সিরিয়ালে তিনটে বিয়ে দেখানো হয়ে গেলো। আর সেটাও একজনেরই আর সে হলো লালন। এভাবে আর কটা বিয়ে দেখানো হবে সেটা নিয়ে অনেকেই যেমন প্রশ্ন করছে তেমন প্রশ্ন উঠেছে লালনের চরিত্র নিয়ে।


আসলে একজন আদর্শ পুরুষ নয় বরং উশৃঙ্খল পুরুষ হিসেবে যে ইমেজ তৈরি করেছে লালন এটাতে যে সমাজের উপর প্রভাব পড়ছে সেটাও মনে করছে সোশ্যাল মিডিয়ার নীতি পুলিশের দল। আবার কেউ কেউ তো বলছে ফুলঝুরি, চড়ুই, তিতিরের সঙ্গে বিয়ের পর এবার নিজের চার নম্বর জুলিয়েট খুঁজছে প্লেবয় লালন। কেউ কেউ বলছে এবার লালনে গান গাওয়া উচিত “আমি হলাম রোমিও লেডি কিলার রোমিও পাক্কা প্লেবয় রোমিও…”।

Dhulokona - Watch Episode 246 - Supriya Supports Lalon on Disney+ Hotstar

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button