Bangla Serial

লালকুঠিতে আগমন হলো অনামিকার! বাড়িতে পা দিতেই ঘটল অদ্ভুত ঘটনা, ভাইরাল লালকুঠির নতুন প্রোমো

সিরিয়াল মানেই বর্তমানে আমাদের কাছে বিনোদন জগতের একমাত্র অপশন বাড়িতে বসে।ওয়েব সিরিজ হয়তো দেখা যায় কিন্তু মা কাকিমারা তো আর ওয়েব সিরিজ দেখে অভ্যস্ত নন আর সব থেকে বড় কথা ওয়েব সিরিজে বর্তমানে বাংলায় যে কনটেন্ট দেখানো হয় তা হয়তো ইয়ং জেনারেশন এর জন্য উপযুক্ত কিন্তু আমাদের মা কাকিমারা সেটা সহ্য করতে পারবেন না।

গতকাল থেকে স্টার জলসা এবং জি বাংলায় শুরু হয়েছে দুটো নতুন সিরিয়াল বৌমা একঘর এবং লালকুঠি। ইতিমধ্যেই আমরা দেখেছি যে, বৌমা একঘর অত্যন্ত কমেডি পূর্ণ একটি সিরিয়াল। তার প্রোমোগুলো দেখেই বোঝা গেছিল অন্যদিকে লালকুঠি হলো রহস্য-রোমাঞ্চ ভরা। কালকে যারা লালকুঠির প্রথম এপিসোড দেখেছেন তারা ভীষণ ভয় পেয়েছেন।আর এতো রহস্য জড়িয়ে রয়েছে যে মানুষ এটা হয়তো প্রত্যেকদিন দেখবেন রহস্যের জট কীভাবে ছাড়ানো হয় সেটা দেখার জন্য।

গতকাল শুরু হওয়ার পরেই চলে এলো লালকুঠির নতুন প্রোমো।আমরা গতকাল দেখেছি অনামিকার সঙ্গে বিক্রমের অদ্ভুত ভাবে দেখা হয় গঙ্গার ঘাটে এবং অনামিকাকে কেউ জলের ঠেলে ফেলে দেয় আর রাহুল তাকে বাঁচায়। আমরা আমরা এটাও জানতে পারি যে অনামিকার পরিবারের সঙ্গে রাহুলের পরিবারের ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। অনামিকার রাহুল একে অপরকে আগে থেকে চিনত না, গতকাল চিনল।

ভিডিও সোর্স: ZEE5

নতুন প্রোমোতে আমরা দেখতে পাচ্ছি যে অনামিকা নিজের সিভি নিয়ে দস্তিদার বাড়িতে এসেছে। দস্তিদার বাড়িই হল লালকুঠি।তার সামনে দাঁড়িয়ে ছিল বিক্রম, হঠাৎ করে দেখা যায় সিঁড়ি দিয়ে একটা বল গড়িয়ে আসছে এবং সেটা বিক্রমের পায়ের কাছে এসে থামে।বিক্রম তখন বলটা হাতে নিয়ে বলে ওঠে যে এই বলটা এখানে কী করছে? অনামিকা তখন ভাবে যে এই বাড়িতে কিছু তো একটা রহস্য রয়েছে। রহস্য-রোমাঞ্চ ভরা প্রোমো দেখে দর্শক বেজায় খুশি তাই একথা বলাই যেতে পারে যে স্টার জলসার অনুরাগের ছোঁয়াকে টিআরপি রেটিংয়ে বেশ টক্কর দেবে এই সিরিয়াল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button