Bangla Serial

এবার লক্ষ্মী কাকিমা হতে চলেছে ঠাকুমা! বাড়িতে আসছে ছোট্ট সদস্য! হবু মা মিঠাইয়ের সঙ্গে পাল্লা দিতেই কি নতুন প্ল্যান? মা হওয়ার টক্করে জিতবে কে?

জি বাংলায় এখন চলছে আনন্দের পর্ব। একদিকে মিঠাই আর অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। চ্যানেলের অন্যতম দুই জনপ্রিয় ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই তবে তাদের রেষারেষি নিয়ে দর্শকদের মাথায় হাত।

বরাবর টি আর পি তালিকায় এই দুই ধারাবাহিকের টক্কর থাকে উনিশ আর বিশ। এ বলে আমায় দেখ ও বলে আমায়। শুরু থেকেই দুই ধারাবাহিক দুটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে পরিবেশন করছে দর্শকদের সামনে। একদিকে যেখানে আজকালকার সমাজে হারিয়ে যাওয়া একান্নবর্তী পরিবারের গল্প অন্যদিকে তেমনি এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের বৌমার একটি মুদির দোকান চালিয়ে নিজের লড়াই নিজেই জেতার গল্প।


তবে এই লড়াইয়ের মাঝে এবার দুই বাড়িতে খুশির হাওয়া। দুই বাড়িতেই আসতে চলেছে বাড়ির সব থেকে ছোট্ট সদস্য। সম্প্রতি মিঠাইয়ের গল্পে যেটা জানা গেছে যে মিঠাই মা হতে চলেছে। এবার এই একই দলে নাম লেখাতে চলল লক্ষ্মী কাকিমা। সম্প্রতি ধারাবাহিকের নতুন যে ঝলক সামনে এসেছে সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে কারণ তার মধ্যেই লুকিয়ে রয়েছে নতুন টুইস্ট।


লক্ষ্মী কাকিমার বড় বৌমা সোনালী মা হতে চলেছে। কি খবর ছড়িয়ে পড়তেই বাড়িতে খুশির হাওয়া ছড়িয়ে গেছে। লক্ষ্মী কাকিমার আনন্দের সীমা ধরছে না এটা ভেবেই যে এবার সে ঠাকুমা হতে চলেছে। এমনকি সে আর বাড়ির মেজ বৌমা মিলে রীতিমতো এবার কাঁথা বোনা শুরু করে দেবে জানিয়ে দিল। সোনালী আর দেবার সংসারে তাদের সন্তান আসতে চলেছে।


এই খবরে বাড়িতে যতটাই খুশির হাওয়া ততটাই টেনশনে দেখা গেল হবু বাবা-মাকে। হ্যাঁ, সোনালী এই খবরে রীতিমতো কেঁদেই ফেলেছে আর দেবা বেশ চুপচাপ হয়ে গেছে। যেনো এই বিষয়টা তাদের কাছে অনাকাঙ্ক্ষিত ছিল। তাহলে কি এর মধ্যেও নতুন কোন গল্প রয়েছে লুকিয়ে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button