Mon Phagun: ঋষি পিহুকে বেগুন ভাজা করে টপার লক্ষ্মী কাকিমা! রোমান্স ভালো লাগছে না দর্শকদের, নবাব নন্দিনী আসবে মন ফাগুন বন্ধ হয়ে?

আজকাল বাংলা সিরিয়ালের মাধ্যমে বাঙালি দর্শকদের বিনোদনের পরিমাণ এতটাই বেড়ে গিয়েছে যে সেই চাহিদা মেটাতে দিনের পর দিন একের পর এক নতুন নতুন ধারাবাহিক আনা হচ্ছে বাংলা চ্যানেলগুলিতে। এখন আর বাংলা ধারাবাহিকের বিষয়বস্তু শাশুড়ি বৌমার ঝামেলা অথবা সাংসারিক অশান্তির মধ্যে আটকে নেই।

শুধু তাই নয়, শুধু নারী কেন্দ্রের ধারাবাহিকও এখন আর আনা হচ্ছে না। এর পাশাপাশি শিশুদের উপযুক্ত ধারাবাহিকও আসছে পাল্লা দিয়ে। তাছাড়াও সমাজের আরো নানা প্রেক্ষাপট নিয়ে তৈরি হচ্ছে গল্প যা দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে দর্শকদের মধ্যে। আর বাংলা সিরিয়ালের জনপ্রিয়তার মাপকাঠি হলো টিআরপি।
Watch Lokkhi Kakima Superstar Latest Episodes Online Exclusively on ZEE5এই টিআরপি কে কেন্দ্র করে বাংলা সিরিয়ালগুলির মধ্যে টক্কর থাকে জোরদার। তবে আজকের টিআরপি অনুযায়ী ফলাফল যা বলছে তাতে মন ভেঙে যাবে, মন সাগুন দর্শকদের।

এর কারণ হলো ঋষি পিহুর রোম্যান্স আর ভাল লাগছে না দর্শকদের। বরং তার জায়গায় বয়স্ক কাকিমা জায়গা করে নিয়েছে দর্শকদের মনে।

এখানে কথা হচ্ছে মন ফাগুন এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার এই দুই ধারাবাহিকের। টিআরপির দিক দিয়ে মন ফাগুন পেয়েছে ৫.৪ আর লক্ষ্মী কাকিমা সুপারস্টার অনেক এগিয়ে গেছে। পেয়েছে ৮.২।

Watch Mon Phagun Full Episode 134 Online in HD on Hotstar UKএর থেকে স্পষ্ট হয়ে উঠছে, যে পিছিয়ে যাচ্ছে মনে থাকুন। তবে এখান থেকেই আরেকটি নতুন আশঙ্কা দানা বাঁধছে দর্শকদের মনে।

যে নতুন আশঙ্কার কথা বলা হচ্ছে তা হল দর্শকরা মনে করছে এইভাবে চলতে থাকলে খুব তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হবে মন ফাগুন। তার জায়গায় হয়তো শুরু হতে পারে নবাব নন্দিনী।

Back to top button