লু’চ্চা সূর্য ইরার সঙ্গে রাত কাটাচ্ছে জেনে এবার কোন মুখে দীপার সামনে দাঁড়াবে লাবণ্য? অনুরাগে আসছে তুলকালাম করা পর্ব

স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া-এ (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান পর্ব। জেল থেকে পালিয়েছে মিশকা। যদিও পালিয়ে সে গিয়েছে সূর্যের কাছে, তবুও দীপার মনে জড়ো হয় দুশ্চিন্তার ঘন কালো মেঘ।

দীপা-সূর্য আর মিশকা ত্রিকোণ প্রেম বরাবরই ধারাবাহিক প্রেমীদের চর্চিত বিষয়। মিশকা ভালোবাসে তার বন্ধু কাম কলিগ সূর্যকে। কিন্তু ঘটনাক্রমে সূর্য প্রেমে পড়ে সাধারণ, সহজ সরল মেয়ে দীপার। তাদের বিয়ে হয়। দীপার সূর্যের ফুটফুটে দুটো মেয়েও হয়। সুখে শান্তিতেই ঘর করছিল তারা। কিন্তু সুখ বেশিদিন স্থায়ী হল না। মিশকার ষড়যন্ত্রে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সূর্য দীপা। এই মুহূর্তে, নায়ক l-নায়িকার সম্পর্কের মাঝে অভিমানের পাহাড়। আর পাহাড়সম ভালোবাসলেও কেউ কাউকে সে কথা মুখ ফুটে বলার সুযোগ পাচ্ছে না। এদিকে, দুজনের মধ্যে বেড়ে চলেছে ভুল বোঝাবুঝি।

সম্পর্কের টানাপোড়েনকে কেন্দ্র করে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। দীপার শুভাকাঙ্ক্ষীরা চান দীপা যেন অর্জুনকে বিয়ে করে নতুন করে সংসার পাতুক। এমনকি দীপা-সূর্যের দুই মেয়ে সোনা-রূপাও অর্জুনকে তাদের ড্যাডি হিসেবে চায়। কিন্তু দীপা ভুলতে পারেনা তার ডাক্তারবাবুকে। এখন সূর্যের কথা মনে পড়লে বুকটা তার হাহাকার করে ওঠে।

এমতাবস্থায়, লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ সূর্যের মা ও দীপার শাশুড়ি বেরিয়ে পড়েছে সূর্যের খোঁজে। খুঁজতে খুঁজতে সূর্যের হদিশও পেয়েছে লাবণ্য। কিন্তু এই মুহূর্তে সূর্য বাড়ি নেই। ইরাকে নিয়ে বেরিয়েছে। ফিরতে ফিরতে সকাল হয়ে যাবে। তাই রাতটা লাবণ্য সেনগুপ্ত আর তবলা ওই ঘরে থাকতে অনুরোধ করে বুধিয়া। তবে ছেলের ঘরে এসে বুকটা মোচড় দিয়ে ওঠে লাবণ্যর। সূর্যের জামা কাপড় থেকে নিতে থাকে ছেলের দেহের সুবাস। তখন বুধিয়ার বউ তাকে খাবার দিতে আসে ডাল আর রুটি।

আরো পড়ুন: চরিত্রহীন! রাইকে ভুলে নীলুর স্বপ্ন পূরণ করে তার সঙ্গে শা’রী’রি’ক সম্পর্কে জড়িয়ে পড়ল শৌর্য্য! মাঝরাতে বোনের কথা শুনে চমকে উঠল রাই

তবে লাবণ্য এসবের কিছু খেতে পারে না। এখানে এসে ইরার কথা জানতে পেরেছে সে। মেয়েটা কে? সূর্যের সঙ্গে তার কি সম্পর্ক? আর যদি সূর্য মেয়েটাকে ভালোবেসে থাকে তাহলে দীপার সামনে কোন মুখে গিয়ে দাঁড়াবে লাবণ্য? কিন্তু সূর্য আর দীপার মুখোমুখি হওয়াটা এই মুহূর্তে দাঁড়িয়ে একমাত্র পথ আর সব সমস্যার সমাধান। এদিকে, জেল মিশকার ফেরার হওয়ার কথা জানার পর থেকে পাগল পাগল অবস্থা দীপার। ডাক্তারবাবুর বিপদের আঁচ করতে পেরেছে সে। দিশেহারা বোধ করছে দীপা। তারপর?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button