লাবণ্য’স-এর বোর্ড নামিয়ে ছুঁড়ে ফেল দিল লাবণ্য সেনগুপ্ত, নতুন ব্যবসা শুরু করতেই ফের স্বমহিমায় ফিরলেন দীপার শাশুড়ি

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ -এ (Anurager Chowwa) এই মুহূর্তে চলছে নায়িকার জীবনযুদ্ধ। বাগদেবীর আরাধনা করে নতুন ব্যবসায় হাত দিয়েছে দীপা। ফুল থেকে সুগন্ধি তৈরি করছে সে। আজকাল দেশবিদেশের বাজারে অর্গ্যানিক পারফিউমের চাহিদা প্রচুর। পাড়ার কয়েকজন মহিলা একসঙ্গে ঘরোয়া এই কারখানা শুরু করেছে। কাঁচের শিশি থেকে লেবেলিং সবকিছুর জন্য ধার্য হয়েছে লোক। সব মিলিয়ে বেশ রমরমিয়ে চলছে পারফিউম তৈরির কাজ।

এদিকে, ছলে বলে সেনগুপ্ত বাড়ি বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করছে ভিক্টর। বাড়ি বিক্রি করার জন্য খড়িদদারও জোগাড় করে এনেছে সে। ২৮ কোটি টাকা নিয়ে গোটা বাড়ি বিক্রি করে দেওয়ার পরিকল্পনা তার। ভিক্টরের এই উদ্দেশ্য জানতে পেড়ে তিস্তা ছুটে এসেছে দীপার কাছে। তবে পিছু পিছু ভিক্টর চলে আসায় বলতে পারছে না কাউকে।

এদিকে, দীপার নতুন ব্যবসার নাম কী হবে এ নিয়ে হবে একচোট। ‘লাবণ্যস’ নতুন করে শুরু করার পরিকল্পনা দীপার। কিন্তু লাবণ্য সেনগুপ্ত নিজে চান না তার নামে এই ব্যবসা থাকুক। কারণ, এই নামের সঙ্গে জড়িয়ে রয়েছে অহংবোধ। তাই পুরোনো কিছুতেই আর তারা নেই।

তাই সবার মতামত নিয়ে নতুন এই ব্যবসার নাম লাবণ্য’স থেকে প্রথমে দীপান্বিতা’স আর তারপর দীপা’স ঠিক হয়। নতুন বোর্ডের অর্ডার যায়। এদিকে, পারফিউমও তৈরি হয়ে গেছে। অর্জুনের দেওয়া ফরমুলা প্রয়োগ করে পারফিউম তৈরিতে সক্ষম হয়েছে দীপা।

এবার শুধু ল্যাবে টেস্ট করার অপেক্ষা। তবে তার আগেই দীপার পারফিউম কিনছে অর্জুন। অদ্ভুত ভাবে এদিন অর্জুনের দিকে তাকিয়ে সূর্যের কথা মনে পড়ে দীপার। দৌড়ে অন্য ঘরে চলে যায় সে। সবাই ভাবে হয়ত দীপার শরীর খারাপ। তাই অর্জুনকে পাঠিয়ে দেয় দীপার কী হয়েছে তা দেখার জন্য।

Back to top button