‘আর সোনা-রূপাকে কষ্ট পেতে দেব না!’ সূর্যর সামনে সোনা-রূপার আসল পরিচয় সামনে আনল লাবণ্য! ঝড় উঠবে সূর্যর জীবনে

উর্মির মা রত্নার মুখে অনাথের কথা শুনে সোনা নিজেকে সামলাতে পারছে না। সে সর্বদা সূর্যকে ভুল বুঝতে শুরু করেছে। তার দাবি, সূর্য তার বাবা নয়। তাই সে ফুলমার কাছে থাকবে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তান কষ্ট পাচ্ছে। আগেই রূপা জেনেছিল বাবার কথা, তারপর জানল তার বোন সোনার কথা। এবার সোনার মনেও জগতে শুরু করেছে নানান প্রশ্ন। এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়।

May be an image of 2 people and people smiling
এদিকে দীপা সব জেনেও সত্যি লুকিয়ে রেখেছিল। বর্তমানে গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। আর সেই ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’।

May be an image of 4 people and people smiling
এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা ও সোনা তার বোন। কিন্তু সে ডাক্তারবাবুকে বাবা বলে ডাকতে পারেনা।

May be an image of 1 person, child and smiling
তাই রূপার সূর্যের উপর খুব রাগ। সোনার এরূপ পরিবর্তন দেখে সূর্য দীপার সাথে বাজে ব্যবহার করে। যদিও পরে সূর্য জানতে পারে উর্মির মায়ের জন্য সোনা এরূপ করছে। তবে রূপা সূর্যের ব্যবহারে খুবই রেগে গিয়েছে। তাই সে সিদ্ধান্ত নিয়েছে ডাক্তারবাবুর টাকায় সে পড়বে না। তবে কি সত্যি দীপা রূপা সূর্যকে ছেড়ে অনেক দূরে চলে যাবে?

May be an image of 2 people and people smiling
দীপা সোনাকে বুঝিয়ে সব ঠিক করে নিলেও সূর্যের মনে জন্মেছে অনেক প্রশ্ন। তাই সে এবার লাবণ্যকে জোড় করে সোনার আসল মা-বাবার খোঁজ দিতে। এবার কি তবে লাবণ্য সামনে আনবে সমস্ত কথা? সোনা ও রূপার এরূপ কষ্ট দেখে আর কি চুপ থাকতে পারবে লাবণ্য? নাকি সূর্যকে সকল সত্যি কথা এবার জানিয়ে দেবে লাবণ্য।

May be an image of 1 person and smiling

Back to top button