Bangla Serial

Aay Tobe Sohochori: শেষ দিনে সহচরীকে ছাপিয়ে গেল দেবিনা! সন্তান হারানোর যন্ত্রণা যেভাবে ফুটিয়ে তুললেন কুয়াশা বিশ্বাস,তা দেখে মুগ্ধ নেটিজেনরা

সকলেই জানি শেষ হতে চলেছে আয় তবে সহচরী। এই গল্পটাকেও লীনা গাঙ্গুলী নিজের হাতেই মেরে দিয়েছেন।তিনি গল্প শুরু করেন দুর্দান্তভাবে কিন্তু সেটাকে ইলাস্টিকের মতো লম্বা করতে গিয়ে আর ঠিক করে শেষ করতে পারেন না, এরকমটাই দাবি নেটিজেনদের।তিনি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রদের মেরে ফেলেন আর সিরিয়াল শেষ করে দেন। শ্রীময়ী আর খড়কুটোতে তাই হয়েছে, আর আয় তবে সহচরীতে কনীনিকা ব্যানার্জিকে দেখানো হয়নি। কিন্তু একদম শেষ দিনে হয়তো সহচরীকে দেখিয়ে দেবে মারা গেছে।
Watch Aay Tobe Sohochori (Bengali) Streaming Online | Hulu (Free Trial)তবে আজ কথা বলব দেবিনাকে নিয়ে। হ্যাঁ এখন খলনায়িকাকে নিয়ে কথা বলতে হচ্ছে কারণ তার অভিনয় সকল কিছুকে ছাপিয়ে গেছে।‌ আমরা আগে দেখেছি দেবিনা কতটা শয়তানি করে সহচরীর জীবন বিষিয়ে তুলেছিল। কিন্তু গল্প যত এগিয়েছে তত দেবিনা যেন ভালো হতে থেকেছে। আর শেষ দিনে এসে তার অভিনয় অনবদ্য মাত্রায় পৌঁছে গেছে।

Watch Aay Tobe Sohochori Full Episode 240 Online in HD on Hotstar CA
তার গর্ভস্থ সন্তান আর নেই আর এই সন্তান হারানোর যন্ত্রণা যেভাবে দেবিনা ফুটিয়ে তুলেছে ওই কটা মিনিটের মধ্যে সেটা ভাবনার অতীত। কুয়াশা বিশ্বাস দুর্দান্ত অভিনয় করছেন এবং জলসার উচিত এই তারকাকে সম্মান জানানো। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দেবিনাকে যথেষ্ট অপমান করা হয়েছিল খলনায়িকাদের নাচে তাকে না রেখে। এছাড়াও তাকে অ্যাওয়ার্ড টুকু দেওয়া হয়নি কিছু। সেই সময় দর্শকরা যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছিলেন।


আর এখনো শেষ দিনেও দাপটের সঙ্গে অভিনয় করলেন দেবিনা। কনীনিকা ব্যানার্জি নেই কিন্তু কুয়াশা বিশ্বাস তার অভাবটাকে অনেকটাই পূরণ করেছেন বলে দাবি নেটিজেনদের। সকলেই এবার চাইছেন যে কুয়াশা কোন ভালো চরিত্রে ফিরে আসুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button