Gaatchora: এবার সত্যি সত্যি আলাদা হতে চলেছে বনি আর কুণাল! এদিকে কুণালকে বিয়ে করার পর পেখম আলাদা থাকবে! মাথায় হাত হবু শাশুড়ির

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি অন্যতম ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। বর্তমানে এই ধারাবাহিকের নতুন নতুন প্লট আরও বেশি ইন্টারেস্টিং করে তুলেছে গাঁটছড়াকে। নায়িকার মৃত্যুর পর থেকে তার ফিরে আসা নিয়ে এখনও পর্যন্ত গাঁটছড়া ধারাবাহিকটি নিত্য নতুন প্লট নিয়ে আসছে। নতুন প্লট যত আসে তারপি তত বাড়ে।

বর্তমানে বহু ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছে। আর তার বদলে এসেছে বহু নতুন ধারাবাহিক। খড়ির স্মৃতি ফিরে আসার পর ঋদ্ধিমান এবং খড়ি আবার একসঙ্গে সংসার শুরু করে। এবার আরও এক নতুন ধামাকা নিয়ে আসছে ‘গাঁটছড়া’। নতুন প্লট আনতে সম্প্রতি নতুন মুখ এসেছে ধারাবাহিকে।

বর্তমানে ধারাবাহিকগুলিতে বয়সে ছোট-বড় যেকোনো নতুন মুখ আসলেই তার টিআরপি বেড়ে যায়। আর তাই সেই পথই অবলম্বন করছে সকল ধারাবাহিক। ৪ মার্চ এই ধারাবাহিকে অদিতি ঘোষ-এর এন্ট্রি হয়েছে। আর সেখান থেকেই শুরু নতুন এক ট্র্যাক। যদিও এখনও পর্যন্ত গাঁটছড়ার টিআরপি বেশ ভালোই রয়েছে। তবে দর্শকদের মন জয় করতে আরও বড় টুইস্ট আনতে চলেছে এই ধারাবাহিক।

আমরা দেখেছি, গাঁটছড়ায় খড়ির স্মৃতি নষ্ট হয়ে যাওয়ার পর কোনও আজগুবি গল্প দেখানো হয়নি। বরং ভিষন সায়েন্টিফিকভাবে ধীরে ধীরে ঋদ্ধিমান খড়ির স্মৃতি ফিরিয়ে এনেছে। আর তারপরই এই জুটি বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। এবার তাদের সংসারে এন্ট্রি নিচ্ছে অন্যজন, আর সেখান থেকেই অন্য মোর ঘুরেছে ধারাবাহিকের।

‘বৌমা একঘর’-এর ধারাবাহিকের মুখ্য চরিত্রে অদিতি ঘোষ। আমরা জানি, বনি ও কুনালের বিচ্ছেদ হতে চলেছে। আর কুনালের সঙ্গে বিয়ে হবে অদিতির। তবে বিয়ের আগেই অদিতি জানায় এক আজব কথা। বিয়ের পরে কুনালের সঙ্গে থাকবে না সে। আর তা শুনেই কুনালের মা চমকে উঠেছে। এবার কি হতে চলেছে, তাই এবার দেখার। শাশুড়ি কি পারবে কুনালের সঙ্গে অদিতির মিল করাতে?

Back to top button