জি বাংলার No1 নায়িকা নিয়ে এলো স্টার জলসার নতুন সিরিয়ালের নায়ককে! জানুন নাম

নতুন বছরে বাংলা টেলিভিশনে বিনোদনের চ্যানেলগুলিতে আসছে এক গুচ্ছ নতুন সিরিয়াল। টিআরপি রেটিংয়ে (TRP) হেরফের হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। টিআরপি কমলেই নয় হচ্ছে স্লট বদল নয়তো বিদায় ঘন্টা বাজছে সিরিয়ালের। জি বাংলা (Zee Bangla) বা স্টার জলসার (Star Jalsha) একটাই লক্ষ্য, টিআরপির প্রথম পাঁচে তাঁদের সিরিয়ালের নাম। তাই চ্যানেলের ভ্রূকুটির জেরেই বন্ধ হচ্ছে একাধিক নতুন-পুরোনো, জনপ্রিয় -স্বল্প জনপ্রিয় সিরিয়াল।

স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক গীতা এল এল বি। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জি। তবে মুখ্য ভূমিকা কোন অভিনেতা থাকছেন তা জানায়নি নির্মাতারা। সূত্রের খবর, মুখ্য থাকছেন নতুন মুখ কুনাল শীল। বহুদিন ধরেই এই ধারাবাহিকের জন্য চলছিল নতুন মুখের সন্ধান। সূত্রের খবর, পর্দায় আমরা যাকে জগদ্ধাত্রী হিসেবে চিনি অর্থাৎ অঙ্কিতা মল্লিকের সুপারিশেই নাকি অডিশন নেওয়া হয় অভিনেতার। আর অডিশনেই বাজামাত। গীতা LLB র নতুন মুখ এই মুহূর্তে কুনাল শীল।

স্টার জলসার নতুন সিরিয়ালে যেতে দেওয়া হল না, জি বাংলার জনপ্ৰিয় অভিনেত্রীকে

বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির (Bengali TV Serial) ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার সিরিয়ালের সাপ্তাহিক রেজাল্ট। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেরা দশটি সিরিয়াল। এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে জ়ি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)।

প্রসঙ্গত,ব্লু প্রোডাকশনের আসন্ন মেগা গীতা LL.B। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, কোন জখম, রাহাজানি, চুরি, বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এ.বি। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে।

জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। দেইনা উকিলের ড্রেস পরে কাজে বেরোবে, অমনি কেউ বলছে ইসবগুল এনে দিস তো! কারো আবার দাবি লাইটের বিল জমা দিতে হবে। সকলের কথা শুনতে শুনতে জেরবার গীতা। তারমাঝেই ভগবানের কাছে প্রার্থনা একটা কেস যেন পেয়ে যাই।

আরও পড়ুনঃ সারপ্রাইজ গিফট দিয়ে, রাগ ভাঙিয়ে রানীকে কাছে টেনে নিল দুর্জয়, দেখুন আগামী পর্বে

আর কেস পেয়েই, কেস জন্ডিস। গীতার কাছে আসে এক অপহরণের কেস। তবে অপহৃত মানুষ নয়। অপহৃত এক ছাগল। শুনেই রেগে লাল গীতা। বলে ওঠে, “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।” যা দেখে হেসে কূটোপাটি দর্শকমহল।

Back to top button