Bangla Serial

কুণালের বিয়ে দেবে কুণালের মা! শুনে চমকে উঠলো বনি-কুণাল, গাঁটছড়ায় নতুন টুইস্ট

স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মনে পাকাপাকিভাবে নিজের জায়গা দখল করে নিতে পেরেছে। টিআরপি তালিকাতেও বাজিমাত করেছে এই ধারাবাহিক। বেঙ্গল টপার বলা যেতে পারে এখন এই ধারাবাহিককে। ঋদ্ধি এবং খড়ির খুনসুটি ভরা প্রেম ভালো লাগছে দর্শকদের।

অন্যদিকে এই ধারাবাহিকে প্রতিটি চরিত্র সোজাসাপ্টা যা এখনকার ধারাবাহিক একটি বিরল বিষয়। তাই ন্যাকামিবর্জিত এই বাংলা সিরিয়াল দেখে ভালো লেগেছে দর্শকদের।

এদিকে ধারাবাহিকে এখন গল্প যেদিকে এগিয়েছে সেই অনুযায়ী দোষীদের কুকীর্তি ফাঁস করে দিয়েছে খড়ি। রাহুল এবং নিজের বোন দ্যুতির মুখোশ টেনে খুলে দিয়েছে সে।

জানা গেলো যে রাহুলই নিজের দাদা ঋদ্ধির ক্ষতি করেছে সব। শুধু তাই নয় এক্সিবিশন নষ্ট করেছে সে এবং রাহুলেরই প্ল্যান ছিল দাদার উপর হামলা করা। এদিকে রাহুল ফেঁসে যাওয়ায় সে নিজের স্ত্রীকেও ফাঁসিয়ে দিয়েছে।

এইসবের মধ্যেও ধারাবাহিকে একটি মজার বিষয় আসতে চলেছে। ফ্যান পেজ থেকে আগামী পর্বের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায় কুণালের মা তার জন্য বিয়ে ঠিক করছে। নিজের মত মেয়ে পছন্দ করছে। আর সেটা কুণালের সামনে আসতেই সে অবাক। দর্শকরা এটা দেখে রীতিমতো হাসাহাসি করছে। অবশেষে তাহলে কুণাল আর বনির কাহিনী আসতে চলেছে ধারাবাহিকে।

ভিডিওতে দেখা গেলো কুণালের মা বাড়ির সবাইকে জানিয়ে দিয়েছে যে কুণালের বিয়ে হতে চলেছে খুব তাড়াতাড়ি। তাতে একেবারে হকচকিয়ে গেল সে আর বনি। কিন্তু মিটিমিটি হাসছে খড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button