জ’ঘ’ন্য’ত’ম শাশুড়ি! পর্ণার সাধের অনুষ্ঠানে গ’ণ্ড’গো’ল বাঁধল কৃষ্ণা, শাশুড়ির ব্যবহারে কা’ন্না’য় ভেঙে পড়ল পর্ণা

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু(Neem Phooler Madhu)। ধারাবাহিকটি সম্প্রতি পাড় করেছে ৭০০টি পর্ব। তবুও সময়ের প্রভাব একটুও টলাতে পারেনি ধারাবাহিকের জনপ্রিয়তা। বরং দিনে দিনে আরও বাড়ছে ধারাবাহিকের টিআরপি (TRP)। ফুলকি, জগদ্ধাত্রীকে পিছনে ফেলে এখন পর্দায় ভেলকি দেখাছে পর্ণা।

মিস্টার এক্সের কবল থেকে পিকলুকে বাঁচতে গিয়ে গুলি লাগে পর্ণার। ডাক্তার প্রথমে জানিয়ে ছিলেন মা আর সন্তানের মধ্যে একজনকেই বাঁ’চা’তে পারবেন তারা। সেই সংবাদ শুনে কা’ন্না’য় ভেঙে পড়ে দত্ত বাড়ির সকলে। কৃষ্ণা সৃজনকে উপদেশ দিয়ে বলেন সে যেন তার নাতিকে বাঁচায়। কিন্তু সৃজন পরি’ষ্কা’রভাবে জানিয়ে দেয় সে পর্ণাকে হা’রাতে পারবে না। সে পর্ণাকেই বাঁ’চাবে। সৃজন পর্ণার কাছে গিয়ে তাকে বলে “যে আসছে আমি তাকে একা কি করে সামলাবো পর্ণা। তুমিই তো আমাকে সামলাও।” সৃজন আর দত্ত বাড়ির সকলের ভালোবাসায় বেঁ’চে ওঠে পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব (Neem Phooler Madhu Today’s Episode)

পর্ণা (Parna)  দত্ত বাড়িতে ফিরে আসার পরই তাকে সাধ দেওয়ার সিদ্ধান্ত নেন কৃষ্ণা। সকলে মিলে নাচ গান করার পর সৃজন পর্ণাকে বলে “তুমি আমার হাত ধরো আমি তোমায় নিয়ে যাচ্ছি।” কিন্তু সৃজনকে বা’ধা দেয় কৃষ্ণা। কৃষ্ণা বলে সাধের অনুষ্ঠানে ছেলেদের যেতে নেই। পর্ণা কৃষ্ণাকে বুঝিয়ে বলে “বাবা, জেঠু এটা সবাই আমার বড়। সৃজন আমার স্বামী, তাদের প্রত্যেকের আশীর্বাদ আমার সন্তানের মঙ্গল করবে।” পর্ণার এই কথা একেবারেই পা’ত্তা দেয়নি কৃষ্ণা। তিনি খানিকটা চিৎ’কার করে পর্ণাকে বলে “সব বিষয়ে তোমার ত’র্ক বা করলে হয়না না!”

কৃষ্ণা মেজাজ হারা’চ্ছে দেখে পর্ণাকে নিয়ে চলে যায় জেঠি। পর্ণাকে চলে যাওয়ার পর সৃজনকে রা’গা’তে শুরু করে পিকলু আর চয়ন। এদিকে শুরু হয়ে যায় পর্ণার সাধের অনুষ্ঠান। পর্ণাকে দেখার জন্য দরজার কাছে এসে উঁকি মা’রে সৃজন। কিন্তু সৃজনকে উঁকি মা’রতে দেখে নেন ঠাম্মি। তিনি সৃজনকে বলেন “বাবু মা মা’রবে’। এই বলেই হাসতে হাসতে ভিতরে চলে যায় ঠাম্মি। তিনি পর্ণাকে একটি কাঁথা বানিয়ে দেন। এরপর কৃষ্ণা পর্ণাকে মাছের মাথা খাওয়াতে যায়। কিন্ত তখনই বি’ষম লাগে পর্ণার।

আরও পড়ুন: চিচিং ফাঁ’ক! দীপার জন্মদিনে সকলের সামনে হাটে হাঁড়ি ভাঙ’ল কুট’নি পৃথা, অর্জুন-দীপার বিয়ে মি’থ্যে! জানিয়ে দিল সে

পর্ণাকে দেখতে ঘরে চলে আসে সৃজন। যেটা দেখে খুব বির’ক্ত হন কৃষ্ণা। এরপর তিনি একজন মহিলাকে নিয়ে এসে বলেন “ও তোমাকে এমন জলপো’ড়া দেবে যে দেখবে তোমার ছেলেই হবে।” এটা শুনেই খুব রে’গে যায় পর্ণা। পর্ণা পরি’ষ্কার জানিয়ে দেয় সে এইসব কোন মতেই খাবে না। পর্ণার গলার আওয়াজ শুনে ভিতরে চলে যায় সৃজন। জেঠুমণি পর্ণাকে বলেন শান্ত হতে। কিন্তু পর্ণা কৃষ্ণাকে উদ্দেশ্যে করে বলে আপনিও তো একজন মেয়ে। তাহলে কি করে আপনি এইসব করতে পারেন। পর্ণা আর কৃষ্ণার মধ্যে এরকম রাগা’রা’গি হচ্ছে দেখে সৃজন বুঝতে পারেনা সে কাকে সামলাবে। তাহলে এবার পর্ণাকে শা’য়ে’স্তা করার জন্য নতুন উপায় বার করবে কৃষ্ণা?

Back to top button