Bangla Serial

যুবতীদের ক্রাশ হয়ে উঠেছেন কৌশিক সেন ওরফে মাঝবয়সী কাকু অরিন্দম রায়! খবর পেয়ে কী বলছেন তিনি?

রিকি বা ঋষি এখন অতীত। কারণ এখন তরুণীদের কাঁপাচ্ছেন গোধূলি আলাপের অরিন্দম ওরফে কৌশিক সেন। সিরিয়াল যখন শুরু হয় তখন অনেকেই নানা রকম মন্তব্য করেছিলেন।

সিরিয়াল শুরু হওয়ার অল্প কয়েক দিনের মধ্যে এর গল্প দর্শকদের মন ছুঁয়ে যেতে শুরু করে। 12 বছর পর মেগা সিরিয়ালে ফিরেছেন কৌশিক সেন। তবে তাঁর অভিনয় প্রতিভা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। তাই হয়তো এই কম সময়ের মধ্যেও যুবতীদের হার্টথ্রব হয়ে উঠতে পেরেছেন।

সোশ্যাল মিডিয়াতে প্রায়শই অরিন্দমকে নিয়ে নানারকম পোস্ট করা হচ্ছে। এগুলিকে কিভাবে নিচ্ছেন কৌশিক সেন? এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে জানান যে তাঁর নিজের ফেসবুক নেই। তবে শুনেছেন বেশ কিছু পোস্ট ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

তবে তাঁর মনে হয় যেসব বাচ্চা ছেলেরা অভিনয় করছে তারা খুব ভালো কাজ করছে। অনেকের নাম হয়তো তিনি জানেন না কিন্তু সকলেই ভালো অভিনেতা। এক ঝলক হয়তো দেখেছেন অনেকেই। অনেককেই খুব ভালো লেগেছে তাঁর।
তিনি তারপর জানান এই বয়সে এসে আর কি হবে। কোনদিন হিরো ছিলেন না তাই হয়তো দর্শকরা পছন্দ করছে তাঁকে। অরিন্দম নামের যে চরিত্রে তিনি করছেন সে উকিল হিসেবে সফল কিন্তু হিরো হিসেবে নয়। মেয়েটিকে বিয়ে করেছে বলে সে অনেক দুঃখ পেয়েছে কারণ মেয়েটি ওর ক্লাসের নয়। পরে আবার মেয়েটিকে বেশ ভাল লেগেছে তার। দায়িত্ববোধ জন্মেছে। আর এভাবেই বাস্তব চরিত্র হয়ে উঠেছে অরিন্দম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button