Bangla Serial

মাসখানেকের মধ্যেই জনপ্রিয় গোধূলি আলাপ! ‘অন্য টাইম স্লট পেলে টিআরপি অনেক ভালো হত’, বললেন কৌশিক সেন

মাত্র মাসখানেকের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে রাজ চক্রবর্তীর প্রযোজনায় তৈরি হওয়া ধারাবাহিক গোধূলি আলাপ। অর্থাৎ সন্ধ্যা ৬টা থেকে নানা চ্যানেলে যে সব ধারাবাহিক দেখা যায়, সেগুলির মধ্যে প্রথম স্থানে ইতিমধ্যেই চলে এসেছে এই ধারাবাহিকটি। অরিন্দম-নোলকের অম্লমধুর অসমবয়সী রসায়ন মন কেড়েছে দর্শকদের তা স্পষ্ট।

অন্যদিকে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বহুদিন পর ছোটপর্দায় পা রাখেন অভিনেতা কৌশিক সেন। কম সময়ের মধ্যেই যে ধারাবাহিক এভাবে সাফল্য অর্জন করেছে তাতে খুশি তিনি। তবে তিনি একটি প্রশ্ন রেখেছেন ধারাবাহিকের সম্প্রচারণের সময় নিয়ে।

সন্ধে ছটায় ধারাবাহিকটি সম্প্রচারিত হয়। তবে তাঁর মতে এটা ধারাবাহিকের জন্যে সঠিক সময় নয়। এর পক্ষে যুক্তি দিয়ে কৌশিক সেন বলেছেন মানুষ আসলে ধারাবাহিক দেখতে শুরু করেন সন্ধে সাতটা থেকে।

সন্ধ্যা ৬টায় গরমকালে মানুষ স্কুল-কলেজ বা অফিস থেকে বাড়ি ফিরে বিশ্রাম নেন। তাই যারা ধারাবাহিক দেখেন মূলত সেই মহিলারা এই সময়টায় ব্যস্ত থাকেন। এছাড়া এখন আবার আইপিএল চলছে।

আইনজীবী অরিন্দম পরিস্থিতির কাছে হার মেনে নিয়ে বিয়ে করে অজগায়ের বহুরূপী নোলককে। রয়েছে দুজনের বয়সের বিস্তর ফারাক। বাংলা ধারাবাহিকে এই ধরনের বিষয়বস্তু আগে স্থান পায়নি। অভিনেতা বললেন যে অরিন্দম-নোলকের বয়সের ফারাক নিয়ে অনেকের মনে সংশয় ছিল কিন্তু তারা এখন নিয়মিত এই ধারাবাহিক দেখছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button