Adrit-Koushambi: তবে কি আদৃতের সঙ্গে ভেঙেছে সম্পর্ক? প্রকাশ্যে নন্দা ওরফে কৌশাম্বীর সঙ্গে প্রেমিকের ঘনিষ্ঠ ছবি! হইচই নেট দুনিয়ায়

বিগত দু’বছর যাবৎ জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক “মিঠাই”(Mithai) বাঙালি দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ফার্স্ট গার্ল ছিল সেই। তবে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার সৌজন্যে পিছু হটে মিঠাই। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)।

মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। তাঁদের জীবনের খুঁটিনাটি বিষয়ের খোঁজ জানতে আগ্রহী দর্শকরা। এমনকী সৌমীতৃষা ও আদৃতের মধ্যেকার সম্পর্ক নিয়েও সমান উৎসাহী ভক্তকূল। যদিও সেই সম্পর্ক মোটেও সুখকর নয়। বরং আদৃত ওরফে সিদ্ধার্থের সঙ্গে তাঁর পর্দার দিদিয়া ওরফে কৌশাম্বীর সম্পর্ক ছিল অনেক বেশি সুমধুর।‌

২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় বং ক্রাশ ওরফে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ মোদক ওরফে আদৃত রায়ের। তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মন্ডল আচমকাই আদৃতকে ছেড়ে আংটি বদল সেরে ফেলেন অন্য একজনের সঙ্গে। এরপরই খবর রটে মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাকি অনস্ক্রিন ভাই আদৃত।

জানা যায়, কৌশাম্বী-সিদ্ধার্থের এই প্রেমে নাকি গোঁসা হয়েছিল পর্দার মিঠাইরানীর। হয়ত কোথাও গিয়ে তিনি মন দিয়ে ফেলেছিলেন আদৃতকে। যদিও আদৃত-কৌশাম্বী কখনই নিজেদের সম্পর্কের সত্যতা স্বীকার করেনি। অন্যদিকে সহজ হয়নি আদৃত-সৌমীতৃষার সম্পর্ক।

kaushambi new social media post

তবে এবার গুঞ্জন ছড়িয়েছে যে চিড় ধরেছে কৌশাম্বী-সিদ্ধার্থের সম্পর্কের মধ্যেও। কারণ সম্প্রতি প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে কৌশাম্বীকে। দুজনে একে অপরকে জড়িয়ে ঘনিষ্ঠ ভাবে লেন্সবন্দি হয়েছেন। আর যা দেখে দর্শকদের অনুমান হয়ত আদৃতকে ছেড়ে নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

Back to top button