আদৃতের জন্মদিনে ‘হবু শাশুড়ি’কে সঙ্গে নিয়ে উইশ কৌশাম্বীর! আরো কাছাকাছি ‘কৌদৃত’! দূরত্ব মেটেনি তাই উইশ করলো না মিঠাই?

আদৃত-কৌশাম্বীর সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর সঙ্গে যে তাঁর প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা কিছু প্রকাশ্যে আনেননি।

তবে সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত। যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। মিঠাই’ ভক্তরা আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে খুশি হলেও কিছুজন আবার বেজায় বিরক্ত। অনেকেই ভালোবেসে এই জুটিকে ‘কৌদৃত’ নামও দিয়েছে ভক্তরা।

কিছু নেটিজেন আবার কৌশাম্বীর প্রোফাইলে গিয়ে বিরূপ মন্তব্য করেন। কেউ তাঁকে ‘বুড়ি’ আবার কেউ ‘ঘরভাঙানি’ তকমা দেন। বিরক্ত হয়ে কৌশাম্বী অনেক সময়ই নিজের ইনস্টা পোস্ট থেকে সেইসব নেগেটিভ মন্তব্য ডিলিট করে দেন। বৃহস্পতিবার, ২৫শে মে আদৃত রায়ের জন্মদিন। আর সেই উপলক্ষে আদৃতকে উইশ করতে আদৃত-এর মা ও আদৃত-এর সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কৌশাম্বী।

পোস্ট করার সাথে সাথেই ভক্তদের কম্যান্ট উপচে পড়ে। ছবির পাশাপাশি পোস্টে লেখেন, ‘যারা তোমায় চেনে না ঠিক, তাদেরও যেন ভালো হয়’। এই প্রথম আদৃত সাথে মা ও প্রিয়তমার ছবি একসঙ্গে ভাইরাল হল। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর এই ধারাবাহিকের মিঠাই-সিড-এর জুটি সকল দর্শকদের সেরা পাওনা। একদিকে যেমন মিঠাই-এর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। অন্যদিকে সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ।

শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় সিড অর্থাৎ অভিনেতা আদৃত রায়। এখন তিনি শুধু হিরো হিসেবে দর্শকদের প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে। স্বভাবতই তাঁর নিজ জীবনে কি করেন, কার সঙ্গে সম্পর্ক রয়েছে, তা নিয়ে বিশেষ আগ্রহ প্রকাশ করেন দর্শকরা। তবে পর্দায় যে তার সব, সেই ‘উচ্ছে বাবু’কে উইশ করল না তার ‘মিঠাই রানী’ সৌমীতৃষা। বিষয়টা ভাবাচ্ছে। ‘কৌদৃত’ কাছাকাছি আসতেই সরে দাঁড়াল মিঠাই?

Back to top button