Bangla Serial

শেষ হলো কড়ি খেলা! ১৪ মাসেই টানলো ইতি, কান্নাকাটি শেষের দিনে, দেখে মনখারাপ দর্শকদের

একটি ধারাবাহিক শেষ হয়ে গেলে অভিনেতা-অভিনেত্রীদের হাতে সঙ্গে সঙ্গে কাজ চলে আসে কিন্তু শুটিংয়ের যে কদিন তাঁরা একসঙ্গে থাকেন সেটা যেন পরিবারের মতো হয়ে যায়।

তাই একটা পরিবার ভেঙে গেলে কষ্ট তো হবেই। এবার ভেঙে গেল জি বাংলার এক বিখ্যাত পরিবার। কড়ি খেলা ধারাবাহিক শেষ হয়ে গেলো। তাই মন খারাপ কলাকুশলী থেকে শুরু করে দর্শকদের।শুটিং এর শেষ দিনে কলাকুশলীদের চোখে জল। এই ছবি দেখা গেল ধারাবাহিকের শুটিং এর শেষ দিনে। মূল চরিত্র অপূর্ব ও পারমিতার চরিত্রে অভিনয় করেছেন আনন্দ ঘোষ এবং শ্রীপর্ণা রায়।
এই জুটি যথেষ্ট জনপ্রিয় ছিল। ধারাবাহিকে তিন সন্তান সৃজা, গুঞ্জা এবং কুট্টুসের সাথে সময় কাটালেন পারমিতা ওরফে শ্রীপর্ণা। দীর্ঘদিন ধরে এই চরিত্রে অভিনয় করতে করতে একেবারে একাত্ম হয়ে গিয়েছিলেন শ্রীপর্ণা। তার সঙ্গে তিনটি বাচ্চা তাঁর খুব কাছের হয়ে উঠেছে।

শেষদিনে প্রোডাকশন এর তরফ থেকে সকলের জন্য ছিল লাঞ্চ ট্রিট। অভিনেতা আনন্দ জানান শেষটা ভালোভাবে করা উচিত। প্রসঙ্গত সিরিয়াল শেষ হবার কথা আগেই রটে যায়। তাই শুরু থেকেই মন খারাপ দর্শকদের। তবে দর্শকদের মধ্যে চিরকাল থেকে যাবে এই জুটি।


এবার আসছে জি বাংলার পর্দায় নতুন সিরিয়াল লালকুঠি। রুকমা রায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় মূল চরিত্রে রয়েছেন। এই সিরিয়ালকে জায়গা করে দিতে বিদায় নিতে হলো কড়ি খেলাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button