Kon Gopone Mon Beshechhe Promo: ‘মিঠাই’কে হারানোর দুঃখ ভুলিয়ে দিল শ্যামলী! এতো পুরো ‘মিঠাই ২’ বলছেন ভক্তরা

প্রকাশ্যে এসেছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র (Kon Gopone Mon Beshechhe) প্রোমো (Promo)। জি বাংলার নিজস্ব প্রোডাকশনের (Zee Bangla Production) নতুন ধারাবাহিক এটি। রাত আটটা থেকে সম্প্রচা হবে এই ধারাবাহিক। স্টুডিও পাড়া সূত্রের খবর, সম্ভবত ‘নিম ফুলের মধু’-কে (Neem Phuler Modhu) ছয়টায় দিয়ে শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিক।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকছেন রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্য। ইতিপূর্বে,ছোট পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকের অরুনের ভূমিকায়। কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্ৰিয় এই ধারাবাহিক। অন্যদিকে, শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। তারপর ফের ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী।

প্রোমোতে দেখা যাচ্ছে, নায়িকা গ্রামের মেয়ে। বাবা- মা নেই তাঁর। দাদা বৌদির সংসারে থাকে সে। গ্রামে ছোট্ট একটি দোকানও চালায় সে। কিন্তু তাঁর দাদা বৌদি অত্যাচার চালায় তাঁর উপর। তাই তাঁদের হাত থেকে বাঁচতে কলকাতায় পাড়ি দিয়েছে সে। আগে কখনো কলকাতায় আসেনি। আগে একা একা গ্রামের বাইরেও বিশেষ যায়নি। বিনোদের খোঁজে কলকাতায় এসেছে সে। বিনোদ থাকে হাতিবাগানে। কিন্তু ট্রেনের মধ্যেই চুরি হয়ে যায় তাঁর ব্যাগ। ব্যাগে ছিল বিনোদের ঠিকানা। হারিয়ে ফেলে সে।

কোনোক্রমে,হাতিবাগান এসে পৌঁছয় নায়িকা। খোঁজ করতে থাকে বিনোদের। বোকা-সোকা মেয়ে দেখে খপ্পরে পড়ে খারাপ লোকের। বিনোদের বাড়ি চেনেন বলে নায়িকাকে নিয়ে আসা হয় এক বাইজি বাড়িতে। কিন্তু কোনওক্রমে পালিয়ে বাঁচে সে। পালতে গিয়েই ধাক্কা খায় নায়কের গাড়ির সামনে। একে অপরকে প্রথমবারের জন্য তাঁরা দেখেন।

আরও পড়ুনঃ লুক সেট শেষ! স্টার জলসায় কনফার্ম নতুন সিরিয়ালের নায়ক নায়িকা

দুষ্ট লোকগুলোর হাত থেকে শ্যামলীকে বাঁচিয়ে এনেছে নায়ক। নিজের বাড়িতেই আশ্রয় দেবে শ্যামলীকে। যৌথ পরিবার নায়কের। বাড়িতে ঢুকেই দেখে সবাই চাবি উদ্ধারের কাজে ব্যস্ত। অনেক চেষ্টা করছে চাবি ড্রেন থেকে বের করার। এমতাবস্থায়, শ্যামলী বুদ্ধি দেয় চুম্বক ব্যবহারে। ব্যস! বাড়ির সকলের মন জয় করে নেয় সে। তখন নায়ক জানায়, আমাদের বাড়িতে সবটাই বেশি বেশি। তাই ভুল করলে শাস্তিটাও বেশি।

এই দৃশ্য দেখে নেটিজেনদের অনেকেই বলছেন ‘মিঠাই’ ধারাবাহিকের ভাইব দিচ্ছে এই ধারাবাহিক। স্মার্ট দাদা উচ্ছে বাবু আর তাঁর বউ মিঠাইরাণী। শ্যামলীর মতো সেও ছিল সাদামাটা।

Back to top button