বয়স ১৮ ছোঁয়নি, কিন্তু পর্দার কমলা ও পৃথ্বীরাজের পরিশ্রমিক শুনলে চোখ কপালে উঠবে আপনার

টেলিপাড়ায় সিরিয়াল বন্ধের খবর এখন আর হট টপিক নয়। মাত্র মাস তিনেক সম্প্রচারের পরেই বন্ধ হয়েছে একাধিক ধারাবাহিক। কয়েকদিন আগেই শেষ সম্প্রচার হয়ে গেল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ -এর। শেষ হয়েছে অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি-ও।

এবার বন্ধ হতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’! ইদানিং বেশিরভাগ সিরিয়ালের মেয়াদ মোটে সাত থেকে আট মাস। টিআরপিতে জুটসই ফলাফল না হলেই বন্ধ হচ্ছে ধারাবাহিক। সেই অনুযায়ী মাত্র ৮ মাসেই নাকি বন্ধ হচ্ছে সুকৃত সাহা ও অয়ন্যা রায় অভিনীত এই সিরিয়াল।

তবে ভক্তদের মনে বহুদিনের প্রশ্ন, কত পরিশ্রমিক পান এই দুই অভিনতা? বয়স ১৮ পেরোয়নি দুজনের। কিন্তু পরিশ্রমিক শুনলে চোখ কপালে উঠবে আপনারও। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে অভিনয় করে সুকৃত ও অয়ন্যা পান ৬০ হাজার টাকা পরিশ্রমিক। প্রযোজনা সংস্থা থেকেই এই মোটা অঙ্কের পরিশ্রমিক পান তাঁরা।

প্রসঙ্গত, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-সিরিয়ালের শ্যুটিং শেষ হবে চলতি মাসের ১১ই নভেম্বর। কালীপুজোর আগেই শ্যুটিং ফ্লোর থেকে বিদায় নিতে চলেছেন কমলা-মানিকরা। যা নিয়ে খানিক মন খারাপ সিরিয়াল প্রেমীদের। ষ্টুডিও পাড়া সূত্রে খবর, ১৯ নভেম্বর হবে শেষ সম্প্রচার।

পরিবর্তে ওই স্লটে আসছে, ব্লু প্রোডাকশনের গীতা LL.B। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রমো। প্রমোতে দেখা যাচ্ছে, কোন জখম রাহাজানি চুরি বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছে গীতা। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। উকিলের ড্রেস পরে কোর্টে যায়।বাড়ির সবার আবদারও মেটায় হাসি মুখে।

Back to top button